রাজ্য বিভাগে ফিরে যান

ভোটের মুখে মালদহে BJP নেতার গাড়ি থেকে টাকা উদ্ধার!

April 30, 2024 | < 1 min read

ছবি সৌজন্যেঃ বিশ্ব বাংলা সংবাদ

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: ভোটের মুখে ভোটের মুখে মালদহে বিজেপি নেতার গাড়ি থেকে নগদ টাকা উদ্ধার হয়েছে। টাকা উদ্ধারকে কেন্দ্র করে শোরগোল পড়ে গিয়েছে গোটা জেলায়। নির্বাচন বিধি অনুযায়ী, নির্বাচন চালাকালীন সময়ে বিপুল পরিমাণ নগদ টাকা নিয়ে যাওয়া যায় না। নির্বাচন কমিশনের ফ্লাইং স্কোয়াড টিম টাকা বাজেয়াপ্ত করেছে।

জানা গিয়েছে, বিজেপির দক্ষিণ মালদহ সাংগঠনিক জেলা কমিটির সাধারণ সম্পাদক শান্তনু ঘোষের গাড়ি থেকে টাকা বাজেয়াপ্ত হয়েছে। টাকার উৎসের প্রমাণ দেখানো হয়েছে বলেই দাবি করেছেন মালদহের ওই বিজেপি নেতা। মালদহ দক্ষিণ লোকসভার চারটি বিধানসভা এলাকাকে কালো টাকার কারবারিদের ‘স্বর্গরাজ্য’ হিসাবে আগেই চিহ্নিত করেছে কমিশন। লোকসভা নির্বাচনে ‘ব্যয় সংবেদনশীল’ বিধানসভা এলাকা হিসেবে সুজাপুর, মোথাবাড়ি, ইংলিশবাজার ও ফরাক্কা বিধানসভা কেন্দ্রকে চিহ্নিত করেছে কমিশন। ইডি-সহ একাধিক কেন্দ্রীয় এজেন্সির নজর রয়েছে এই চার বিধানসভায়। নাকা চেকিং চালু রয়েছে গোটা জেলায়।

জানা যাচ্ছে, ইংলিশবাজার শহরের রবীন্দ্র অ্যাভিনিউ দিয়ে সোমবার বিকেলে গাড়ি নিয়ে যাচ্ছিলেন বিজেপি নেতা শান্তনু ঘোষ। নাকা চেকিং পয়েন্টে তাঁর গাড়ি থেকে উদ্ধার হয় নগদ ১ লক্ষ ৯৫ হাজার ৫০০ টাকা। উদ্ধার হওয়া টাকা বাজেয়াপ্ত করে নির্বাচন কমিশন। কমিশনের আধিকারিকরা জানিয়েছেন, বিজেপি নেতা টাকার উৎস সম্পর্কে কোনও তথ্য ও প্রমাণ দেখাতে পারেননি।

TwitterFacebookWhatsAppEmailShare

#West Bengal, #bjp, #malda, #politics, #bjp leader, #cash, #loksabha elections 2024

আরো দেখুন