রাজ্য বিভাগে ফিরে যান

রাজ্যপাল সিভি আনন্দ বোসের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ!

May 2, 2024 | 2 min read

রাজ্যপাল সি ভি আনন্দ বোস

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: রাজ্যপাল সিভি আনন্দ বোসের (C V Anand Bose) বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ তুলেছেন রাজভবনেই কর্মরত এক মহিলা,এমনটাই খবর সংবাদমাধ্যমে। অভিযোগকারিণীকে হেয়ার স্ট্রিট থানায় নিয়ে আসা হয়েছে বলে জানা যাচ্ছে।

সংবাদমাধ্যম সূত্রে খবর, এদিন সন্ধ্যা ৬টা ৪০ নাগাদ রাজভবনের ওসির কাছে খোদ রাজ্যপালের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ জানান ওই মহিলা। এর পরই হেয়ার স্ট্রিট থানার অফিসাররা খবর পেয়ে চলে আসেন রাজভবনে (RajBhavan)। তারপর ওই মহিলাকে হেয়ার স্ট্রিট থানায় নিয়ে আসা হয়, যেখানে তিনি লিখিত অভিযোগ দিয়েছেন বলে জানা যাচ্ছে।

ঠিক কী ঘটেছে?

জানা যাচ্ছে রাজভবনে ভোটের জন্য যে পিসরুম খোলা হয়েছে, সেখানে পিবিএক্স-এ কাজ করেন অভিযোগকারিণী। গত ১৯ তারিখ রাজ্যপাল (Governor) যখন পিসরুম ভিজিটে যান, তখন ওই মহিলার সঙ্গে তাঁর দেখা হয়। তারপর থেকে রাজ্যপাল তাঁর সঙ্গে বিভিন্নভাবে কারণবশত যোগাযোগ রাখেন। এরপর বৃহস্পতিবার দুপুরে তাঁকে রাজ্যপালের চেম্বারে ডেকে পাঠানো হয়। অভিযোগ উঠেছে , সেই চেম্বারে যাওয়ার পরই রাজ্যপাল তাঁর শ্লীলতাহানি করেন।

ওই মহিলার অভিযোগ করেছেন যে রাজ্যপাল তাঁকে আপত্তিকরভাবে স্পর্শ করেছেন। তাঁকে ‘বিউটিফুল’ বলেছেন। এছাড়াও অভিযোগ করা হয়েছে যে রাজ্যপাল তাঁকে বিশ্ববিদ্যালয় চাকরি দেওয়ার নামে তাঁর শ্লীলতাহানি করেন। পুলিশ (Kolkata Police) এই অভিযোগ খতিয়ে দেখছে বলে জানা যাচ্ছে। স্বাভাবিকভাবেই ব্যাপক শোরগোল পড়ে গিয়েছে এই ঘটনায়।

গোটা ঘটনার নিন্দা করেছেন তৃণমূল নেত্রী তথা রাজ্যের মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য। দেখে নিন তিনি কী বললেন

এদিন রাতের দিকে রাজ্যপাল সিভি আনন্দ বোস রাজভবনের একটি বিবৃতি জারি করেছেন৷ বিবৃতিতে বলা হয়েছে, সত্যের জয় হবেই। রাজ্যপাল সাজানো ঘটনা দ্বারা ভীত হতে অস্বীকার করেন। কেউ যদি তাঁকে অপমান করে নির্বাচনী ফায়দা তুলতে চায়, ঈশ্বর তাদের মঙ্গল করুন। কিন্তু তারা বাংলায় দুর্নীতি ও হিংসার বিরুদ্ধে তাঁর লড়াই থামাতে পারবে না।

TwitterFacebookWhatsAppEmailShare

#Governor of WestBengal, #Raj Bhavan, #Molestation, #Cv Ananda bose

আরো দেখুন