রাজ্য বিভাগে ফিরে যান

ঘাটালে যত ভোট পাবেন, তত সংখ্যক গাছ লাগাবেন দেব, রক্তদান করে মনোনয়ন জমা অভিনেতার

May 2, 2024 | < 1 min read

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: তৃণমূলের তারকা প্রার্থী দেব, তিনি সৌজন্যের রাজনীতিতে বিশ্বাস করেন। প্রচারে তাঁকে দেখতে ভিড় উপচে পড়ে। আজ, বৃহস্পতিবার মনোনয়ন জমা দেন ঘাটালের তৃণমূল প্রার্থী দেব। মনোনয়ন জমা দেওয়ার আগে ঘাটাল মহকুমা হাসপাতালের ব্লাড ব্যাঙ্কে রক্তদান করলেন তিনি।

তারপর দেব বলেন, মন্দির-মসজিদে তিনি পরেও যেতে পারব। কিন্তু এই বিশেষ দিনে তিনি চেয়েছিলেন সচেতনতার বার্তা দিতে। তাঁর কথায়, তিনি ঘাটাল মহকুমা হাসপাতালের রোগীকল্যাণ সমিতির চেয়ারম্যান। তিনি জানতে পেরেছেন, এই প্রবল গরমে ব্লাড ব্যাঙ্কে রক্তের সঙ্কট তৈরি হয়েছে। তাই এই বিশেষ দিনে তিনি রক্তদান করলেন। আজ তাঁর মনোনয়ন। আজ বিশেষ দিন। অনেকেই আজ দেখতে চাইবেন, দেব কী করলেন, কী পরলেন। তাঁদের উদ্দেশ্যে বার্তা দিতেই রক্তদান করলেন। দেব জানান, প্রতি বছর গ্রীষ্মকালে রক্তের অভাবে থ্যালাসেমিয়া রোগীরা সমস্যায় পড়েন। সে অভাব তিনি পূর্ণ করতে চান।

মনোনয়ন জমা দিতে যাওয়ার আগে দেব এও বলেছেন, যেকোনও জনপ্রতিনিধিরই একটি ধর্ম থাকা উচিত। তা হল মানবধর্ম। মানবসেবা। দেব আরও জানিয়েছেন, তিনি ঘাটালে যত ভোট পাবেন, তত সংখ্যক গাছ লাগাবেন। তাঁর কথায়, ‘যত ভোট পাব, ঘাটাল লোকসভা এলাকায় তত গাছ লাগাব। আমি যদি আট লক্ষ বা ন’লক্ষ ভোট পাই, ততগুলোই গাছ লাগাব ঘাটাল লোকসভা কেন্দ্রে।’ সকলেই বলছেন, এ যুগের রাজনীতিতে নজির তৈরি করলেন দেব।

TwitterFacebookWhatsAppEmailShare

#Dev, #blood donation, #tmc, #ghatal, #loksabha elections 2024, #Planting trees

আরো দেখুন