রাজ্য বিভাগে ফিরে যান

ভোটারদের ভয় দেখাচ্ছে BSF! বিস্ফোরক অভিযোগ তৃণমূল প্রার্থী প্রসূনের

May 3, 2024 | < 1 min read

ছবি সৌজন্যেঃ AITC Maldaha Uttar

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: বিস্ফোরক দাবি করে বসলেন মালদা উত্তর লোকসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী তথা প্রাক্তন আইপিএস অফিসার প্রসূণ বন্দ্যোপাধ্যায়। অভিযোগ করলেন, AK 47 , SLR নিয়ে ভোটারদের ভয় দেখানো হচ্ছে ভোটারদের। মালতীপুর বিধানসভার সামসিতে জনসভায় অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সামনে এমনই অভিযোগ তোলেন তিনি। আর এই অভিযোগ সরাসরি BSF-এর বিরুদ্ধে তুলেছেন প্রসূণবাবু। স্বাভাবিকভাবেই এই অভিযোগ নিয়ে রাজ্যরাজনীতিতে শোরগোল পড়ে গিয়েছে।

নির্বাচনী জনসভায় প্রসূন বন্দ্যোপাধ্যায় বলেন, তিনি ওল্ড মালদার মাঠে বলেছিলেন একে ৪৭, এসএলআর দিয়ে ভয় দেখাবেন না। কিন্তু সেটাই হচ্ছে। বৈদ্যপুর, ঋষিপুর, জাজইল–সহ নানা জায়গায় এভাবেই ভয় দেখানো হচ্ছে। তিনি সভায় উপস্থিত সবাইকে বলেন থানায় জেট, অভিযোগ জানাতে। তিনি বলেন,সীমান্তে যাঁরা পাহারা দিচ্ছেন, তাঁদের তিনি সম্মান করেন, তারা যেন তাদের কাজ করেন।

প্রসূন বন্দ্যোপাধ্যায় প্ৰাক্তন পুলিশ অফিসার। তাই গোটা জেলা যেমন তাঁর পরিচিত তেমন এইসব বিষয়ও ভাল বোঝেন তিনি। এই বিষয়ে প্রসূন বন্দ্যোপাধ্যায়ের বক্তব্য, এই আগ্নেয়াস্ত্র নিয়ে ভোটারদের ভয় দেখানো শুরু হয়েছে। সেইসব অভিযোগ তিনি জমা করেছেন। আর তাই দাবি রাখা হচ্ছে, এক জেলাতে ৩ বছরের বেশি কর্মরত সমস্ত প্যারামিলিটারি ফোর্সকে বদলি করতে হবে ৪৮ ঘণ্টার মধ্যে। আদর্শ আচরণবিধির নিয়ম অনুযায়ী এই জেলাতে তিন বছর যাঁরা আছেন এবং সীমান্ত পাহারা দিচ্ছেন তাঁদের সবাইকে বদলি করতে হবে। কারণ নিরপেক্ষ নির্বাচন করতে দিচ্ছে না ওরা। ।

TwitterFacebookWhatsAppEmailShare

#West Bengal, #tmc, #BSF, #Trinamool Congress, #Prasun Banerjee, #loksabha elections 2024, #Voters, #Maldaha Uttar

আরো দেখুন