রাজ্য বিভাগে ফিরে যান

সমাজমাধ্যমে VIRAL রাজভবনের নির্যাতিতার অভিযোগের অনুলিপি – কী তাঁর অভিযোগ?

May 3, 2024 | < 1 min read

সমাজমাধ্যমে VIRAL রাজভবনের নির্যাতিতার অভিযোগের অনুলিপি

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: বাংলার রাজ্যপাল ডঃ সিভি আনন্দ বোসের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ এনেছেন রাজভবনেরই এক কর্মী। হেয়ার স্ট্রিট থানায় তাঁর অভিযোগের অনুলিপি সমাজমাধ্যমে VIRAL।

অভিযোগ জানিয়ে তিনি লিখছেন, তিনি বর্তমানে রাজভবনের কোয়ার্টারে থাকেন, রাজভবনে চুক্তিভিত্তিক পদে EPABX বিভাগে কাজ করেন। ১৯ এপ্রিল, ২০২৪ তারিখে রাজ্যপাল, তাঁকে সিভি-সহ দেখা করতে বলেছিলেন। তিনি ২৪ এপ্রিল দুপুর ১২:৪৫ টা নাগাদ রাজ্যপালের সঙ্গে দেখা করেন। তিনি, অফিস রুমে ডেকে অভিযোগকারিনীর সঙ্গে নানা আলোচনার পর, কুপ্রস্তাব দেন। স্পর্শ করেন। সেদিন কোনওরকমে রাজ্যপালের হাতটা সরিয়ে বেরিয়ে আসেন অভিযোগকারিনী।

তিনি আরও লিখছেন, আজ (০২.০৫.২০২৪) রাজ্যপাল ফের তাঁকে ডাকেন। তিনি সুপারভাইজারকে নিয়ে গিয়েছিলেন সঙ্গে করে কারণ তিনি আগে থেকেই ভয় পেয়েছিলেন। সুপারভাইজার এবং তাঁকে নিয়ে কনফারেন্স রুমে কিছুক্ষণ কাজের বিষয়ে কথা বলার পর, তিনি সুপারভাইজারকে বেরিয়ে যেতে বলেন। তারপর রাজ্যপাল চাকরির পদোন্নতির প্রলোভন দেখিয়ে কথা বলতে থাকেন। রাতে ফোন করবে বলেও জানান, কাউকে বলতে নিষেধও করেন। তারপর সেই প্রস্তাব প্রত্যাখ্যান করলে, রাজ্যপাল অভিযোগকারিনীর গায়ে স্পর্শ করার চেষ্টা করেন। অভিযোগকারিনী প্রতিবাদ করে বেরিয়ে আসেন।

TwitterFacebookWhatsAppEmailShare

#Molestation, #Sexual harassment, #Governor Of West Bengal, #Victim, #Dr CV Ananda Bose, #Sexual assault case

আরো দেখুন