রাজ্য বিভাগে ফিরে যান

মোদী ‘শাহাজাদা’ খোঁচার জবাবে রাহুলের হয়ে ব্যাট মমতার

May 4, 2024 | < 1 min read

মোদী-রাহুল-মমতা

নিউজ ডেস্ক,দৃষ্টিভঙ্গি: ওয়েনাড়ের পর দ্বিতীয় কেন্দ্র, পরিবারের গড় রায়বেরিলিতেই প্রার্থী হলেন রাহুল গান্ধী। এরপরই তাঁকে আক্রমণ করেন মোদী, বাংলায় দাঁড়িয়ে শুক্রবার রাহুলের উদ্দেশ্যে মোদী বলেন, তিনি আগেই বলেছিলেন কংগ্রেসের শাহাজাদা আর একটি আসনের সন্ধানে আছেন। ওয়েনাড়কে তাঁর আর নিরাপদ মনে হচ্ছে না। তিনি সবাইকে বলেন, ডরো মাত, ভাগো মাত। স্মৃতি ইরানির ভয়ে উনি আমেঠি থেকে পালালেন। কংগ্রেসের ফল গতবারের থেকেও খারাপ হবে। মোদীকে পাল্টা জবাব দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়ই, পূর্ব বর্ধমানের মঞ্চ থেকে মমতার উত্তর, ‘রাহুল রায়বেরিলিতে দাঁড়িয়েছেন, বেশ করেছেন। কোথায় কী বলতে হয়, প্রধানমন্ত্রী জানেন না। আপনি নিজেও তো দুটো আসনে লড়েছিলেন।’

কংগ্রেস নেতা জয়রাম রমেশও আসরে নামেন বলেন, রায়বরেলিতে রাহুলের প্রার্থী হওয়াটা উত্তরাধিকার নয়। এখানে তাঁর দাঁড়ানোটা দায়িত্ব এবং কর্তব্যের পরিচায়ক। জয়রামের প্রশ্ন, মোদীজি কেন বিন্ধ্যের দক্ষিণ থেকে ভোটে লড়ার সাহস পান না?

মা সোনিয়া, বোন প্রিয়াঙ্কা গান্ধী ও দলের সভাপতি মল্লিকার্জুন খাড়্গেকে পাশে নিয়ে রায়বেরিলিতে মনোনয়নপত্র জমা দেন রাহুল। রাজস্থানের প্রাক্তন মুখমন্ত্রী অশোক গেহলট এবং প্রিয়াঙ্কার স্বামীও ছিলেন। রাহুল বলেন, রায়বেরিলি থেকে মনোনয়ন জমা দেওয়া আবেগের বিষয়। পরিবারের কর্মভূমিতে তাঁকে সেবার সুযোগ দেওয়া হল। আমেঠি হোক বা রায়বেরিলি, দুটিই তাঁদের পরিবার।

TwitterFacebookWhatsAppEmailShare

#Mamata Banerjee, #Narendra Modi, #Congress, #bjp, #Rahul Gandhi, #tmc, #politics, #loksabha elections 2024

আরো দেখুন