রাজ্য বিভাগে ফিরে যান

উন্নয়নে ডাহা ফেল! বরকত সাহেবের নামে ভোট উতরানোর আশায় ডালু, ঈশা; তোপ মৌসমের

May 4, 2024 | < 1 min read

বরকত সাহেবের নামে ভোট উতরানোর আশায় ডালু, ঈশা; তোপ মৌসমের

নিউজ ডেস্ক,দৃষ্টিভঙ্গি: সংসদে ও বিধানসভায় দু’জনের কেউই মালদহের জন্য সোচ্চার হননি, এলাকার উন্নয়নেও প্রশ্নে ডাহা ফেল করেছেন আবু হাসেম খান চৌধুরী (ডালু) ও ঈশা খান চৌধুরী। ভোট বৈতরণী পেরোতে বরকত গনিখান চৌধুরীর নাম ভাঙাতে চাইছেন ঈশা খান, শুক্রবার এভাবেই পিতা-পুত্রের বিরুদ্ধে আক্রমণ শানালেন তৃণমূলের রাজ্যসভার সাংসদ মৌসম নুর। গনি পরিবারের অন্যতম সদস্যা মৌসম, মালদহের দুই প্রার্থী প্রসূন বন্দ্যোপাধ্যায় ও শাহনওয়াজ আলি রায়হানকে সঙ্গে নিয়ে শুক্রবার সাংবাদিক সম্মেলন করেন।

পুরাতন মালদহের এক বেসরকারি হোটেলে আয়োজিত সাংবাদিক সম্মেলনে তৃণমূলের রাজ্যসভার সাংসদ তথা দলনেতা ডেরেক ও’ ব্রায়েনও উপস্থিত ছিলেন। সাংবাদিক বৈঠকে মৌসম, কোতোয়ালি পরিবারের সদস্যদের একাংশের বিরুদ্ধে কড়া ভাষায় আক্রমণ করেন। জনগণের উদ্দেশ্যে বলেন, মালদহের উন্নয়ন চাইলে কংগ্রেসকে একটি ভোটও দেবেন না। তিনি বরকত সাহেবের পরিবার থেকে উঠে এসেছেন। তাঁর অভিযোগ, দক্ষিণ মালদহের কংগ্রেস প্রার্থী ঈশা খান চৌধুরী ভোট প্রচারে বের হয়ে বরকত সাহেবের কথা বলছেন। বিধায়ক থাকাকালীন তিনি এলাকায় সময় দেননি। বিধানসভাতেও মালদহের উন্নয়নের জন্য সরব হননি। একইভাবে বিদায়ী সাংসদের এলাকায় বা সংসদে কী ভূমিকা ছিল, তা মানুষ জানেন।

তিনি আরও বলেন, উনিশের লোকসভা নির্বাচনে পরাজিত হওয়ার পর দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় তাঁকে রাজ্যসভার সদস্য করেছেন। বরকত সাহেবের দেখানো পথে তিনি মালদহের ভাঙন-সহ অন্যান্য সমস্যা নিয়ে সংসদে দরবার করেছেন। তৃণমূলের দুই প্রার্থী অনেক ত্যাগ স্বীকার করে রাজনীতিতে এসেছেন। তাঁরাও সংসদে আওয়াজ তুলবেন। তাঁদের বিপুল ভোটে জেতানোর জন্য, জোড়া ঘাসফুল প্রতীকে বোতাম টেপার জন্য জেলাবাসীর কাছে আবেদন জানাচ্ছেন মৌসম।

TwitterFacebookWhatsAppEmailShare

#Isha khan Chowdhury, #Congress, #malda, #tmc, #Mausam Noor, ##LokSabhaElections2024

আরো দেখুন