রাজ্য বিভাগে ফিরে যান

প্রচারে একসারিতে দুই প্রবল প্রতিপক্ষ, বীজপুরে তৃণমূলের ‘ঐক্যে’ চাপে বিজেপি

May 5, 2024 | < 1 min read

প্রচারে একসারিতে দুই প্রবল প্রতিপক্ষ, বীজপুরে তৃণমূলের ‘ঐক্যে’ চাপে বিজেপি

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: জোড়া ফুল প্রার্থী পার্থ ভৌমিকের সমর্থনে বীজপুরে দেখা গেল তৃণমূলের ঐক্যবদ্ধ রূপ। এবার এখানে প্রচারে একসারিতে গত বিধানসভা ভোটের দুই প্রতিপক্ষ। একজন বীজপুরের তৃণমূল বিধায়ক সুবোধ অধিকারী (Subodh Adhikary)। অন্যজন কাঁচরাপাড়া পুরসভার ভাইস চেয়ারম্যান মুকুল পুত্র শুভ্রাংশু রায় (Subhranshu Roy)। ২০২১ সালের বিধানসভা ভোটে তৃণমূল প্রার্থী সুবোধবাবু বিজেপি প্রার্থী শুভ্রাংশু রায়কে প্রায় ১৪ হাজার ভোটে পরাজিত করেছিলেন। পরে শুভ্রাংশু রায় তৃণমূলে যোগ দেন। তৃণমূল প্রার্থী পার্থ ভৌমিককে জেতাতে বীজপুরে (Bijpur) তাঁরা পাশাপাশি হাত ধরে পথে হাঁটছেন। আর তৃণমূলের এই ঐক্যবদ্ধ রূপে স্বাভাবিকভাবেই কপালে ভাঁজ ফেলেছে বিরোধীদের।

বীজপুর বিধানসভার অধীনে কাঁচরাপাড়া পুরসভার ২৪টি এবং হালিশহর পুরসভার ২৩টি ওয়ার্ড মিলিয়ে মোট এই ৪৭টি ওয়ার্ডে তৃণমূলকে (TMC) এগিয়ে রাখতে জোরদার প্রচারে নেমেছেন সুবোধ অধিকারী। বীজপুর থেকে কমপক্ষে ২৫ হাজার মার্জিন দেওয়ার টার্গেটের কথা জানিয়েছেন তিনি। প্রচারে হালিশহর এবং কাঁচরাপাড়ার উন্নয়ন, রাজ্য সরকারের জনমুখী প্রকল্পগুলির সুফল জনমানসে তুলে ধরছেন তিনি। শুভ্রাংশু এবং সুবোধবাবুর কথায় অর্জুন সিং বীজপুরে ঘুরছেন, কিন্তু তাঁর সাথে সেভাবে লোক থাকছে না, এই বিজেপি প্রার্থীকে ভোট বাক্সে উপযুক্ত জবাব দিয়ে দেবে মানুষ।

TwitterFacebookWhatsAppEmailShare

#bjp, #tmc, #Arjun singh, #campaign, #Subhranshu Roy, #Partha Bhowmik, #Loksabha Election 2024, #bijpur, #Subodh Adhikary

আরো দেখুন