রাজ্য বিভাগে ফিরে যান

ভোটে জিততে মেয়েদের হাতিয়ার বানাচ্ছে BJP, তোপ মহিলা তৃণমূলের সভানেত্রীর

May 5, 2024 | < 1 min read

ভোটে জিততে মেয়েদের হাতিয়ার বানাচ্ছে BJP, তোপ মহিলা তৃণমূলের সভানেত্রীর

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: ভোটে জিততে ঘুঁটি বানানো হচ্ছে মেয়েদের? মুখে নারীশক্তির কথা বলা হচ্ছে। আর অন্যদিকে নারীশক্তিরই অপমান করা হচ্ছে। এর চেয়ে লজ্জার আর কিছু হতে পারে না, এমনই অভিযোগে বিজেপিকে বিদ্ধ করছেন তৃণমূলের মহিলা শাখার নেত্রী তথা রাজ্যের মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য (Chandrima Bhattacharya)।

উলুবেড়িয়া কেন্দ্রের তৃণমূল প্রার্থী সাজদা আহমেদের (Sajda Ahmed) সমর্থনে আমতায় শনিবার বিকেলে মহিলা সম্মেলনে যোগ দেন তৃণমূলের এই নেত্রী। সেখানেই বিজেপির বিরুদ্ধে তোপ দাগেন তিনি। সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, সন্দেশখালির ঘটনা কত বড় চক্রান্ত! ওদের একজন মণ্ডল সভাপতি তা ফাঁস করে দিয়েছেন। সেই চক্রান্তের ভিডিও মানুষ দেখেছে।

আরও পড়ুন: সন্দেশখালিতে বন্দুক-অস্ত্র রেখেছিলেন শুভেন্দু! কী দাবি খোদ BJP-র মন্ডল সভাপতির? দেখুন ভিডিও

তিনি আরও বলেন, ওরা (BJP) বুঝতে পেরেছে, দু’অঙ্কের সংখ্যায় পৌঁছতে পারবে না এখানে। মণ্ডল সভাপতির কন্ঠস্বর বিকৃতির পাল্টা অভিযোগের প্রেক্ষিতে তিনি বলেন, ওসব বলে লাভ হবে না। এই কথোপকথন ফোনে নয়, তিনি বসে বসে বলছেন। সেটা ভিডিওতে দেখা গিয়েছে। এমনকী বসিরহাটের বিজেপি প্রার্থীর পোস্টারেও তাঁকে ভোট দেওয়ার আহ্বান জানাতে দেখা গিয়েছে। এই বিষয়টি তৃণমূল ব্যাপকভাবে নির্বাচনী প্রচারে আনতে চলেছে, তাও স্পষ্ট করে দিয়েছেন মহিলা তৃণমূলের সভানেত্রী।

TwitterFacebookWhatsAppEmailShare

#Loksabha Election 2024, #tmc, #campaign, #Chandrima Bhattacharya, #Sandeshkhali

আরো দেখুন