খেলা বিভাগে ফিরে যান

IPL2024: নবাবের শহরে নাইটদের দাপট, লখনৌকে ৯৮ রানে হারাল KKR

May 5, 2024 | < 1 min read

৯৮ রানে জয় ছিনিয়ে নিল শ্রেয়স বিগ্রেড। 

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: ঘরের মাঠে নাইটদের কাছে হেরে গেল লখনৌ। জায়ান্টদের উড়িয়ে ৯৮ রানে জয় ছিনিয়ে নিল শ্রেয়স বিগ্রেড। 

 রবিবার একানা স্পোর্টস সিটি ক্রিকেট স্টেডিয়ামে ২৩৬ রানের টার্গেট নিয়ে ব্যাট করতে নেমেছিল লখনৌ। কিন্তু শুরু থেকে কলকাতা বোলারদের বিধ্বংসী বোলিংয়ের দাপটে ধারাবাহিকভাবে উইকেট হারাতে থাকে কে এল রাহুলের লখনৌ। ১৬.১ ওভারে ৯৮ রানে জিতে যায় কেকেআর।

আজকের ম্যাচে লখনৌ সুপার জায়ান্টসের সামনে পাহাড় প্রমাণ রান খাড়া করল কলকাতা। ৬ উইকেট হারিয়ে ২৩৫ রান করে কেকেআর। প্রথম থেকে মেজাজে শুরু করেন দুই ওপেনার ফিলিপ সল্ট ও সুনীল নারিন। আজও ৩৯ বলে ৮১ রানের বিধ্বংসী ইনিংস খেলেন ক্যারিবিয়ান নারিন। এছাড়া সল্ট এবং রঘুবংশী দুজনেই ঝোড়ো ব্যাটে ৩২ রান তোলেন। লখনৌয়ের একমাত্র সফল বোলার নবীন-উল-হক। তিনি ৩ উইকেট নিয়েছেন। 

অন্যদিকে  রাসেলের  প্রথম  বলেই  আউট হন স্টোয়নিস। লখনৌয়ের হয়ে তিনি সর্বোচ্চ ৩৬ রান করেন। দ্বিতীয় সর্বোচ্চ রান করেন কেএল রাহুল (২৫)। কলকাতার হয়ে তিন উইকেট নেন বরুণ এবং দুই উইকেট নেন হর্ষিত।   

প্রসঙ্গত,  ২০২২ সালে লখনৌয়ের প্রথম বছরে আইপিএল হয়েছিল মুম্বইয়ে। গত বার ইডেন গার্ডেন্সে জিতেছিল লখনৌ। এবার তারই বদলা নিল শ্রেয়স বিগ্রেড। আজকের ম্যাচে লখনৌয়ের বিরুদ্ধে জয়ে প্লে অফের রাস্তা কার্যত পাকা করে নিল কেকেআর।

TwitterFacebookWhatsAppEmailShare

#LSG vs KKR, #Cricket, #Kolkata Knight Riders, #Lucknow super giants, #Ipl 2024

আরো দেখুন