রাজ্য বিভাগে ফিরে যান

হাওড়া, হুগলিতে হিট জোড়াফুলের সপ্তাহান্তের প্রচার, আগ্রাসী কল্যাণ, মানুষের ভালবাসায় আপ্লুত প্রসূন

May 5, 2024 | < 1 min read

জোড়াফুলের সপ্তাহান্তের প্রচার, আগ্রাসী কল্যাণ, মানুষের ভালবাসায় আপ্লুত প্রসূন

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: তাপপ্রবাহের স্পেল আপাতত শেষের দিকে, কিন্তু প্রচারের পারদ বেড়েই যাচ্ছে। প্রচারের ময়দানে দাপিয়ে বেড়াচ্ছেন জোড়াফুলের প্রার্থীরা। হাওড়া, হুগলিতে দেদার প্রচার করছেন তৃণমূলের প্রার্থীরা। প্রচারের ময়দানে কল্যাণ বন্দ্যোপাধ্যায়কে দেখা যাচ্ছে আগ্রাসী মেজাজে, তাঁর গলায় মোদী বিরোধী সুর ছিল চড়া।

হুগলি জেলার আরেক প্রার্থী রচনা বন্দ্যোপাধ্যায় এদিন নিজে প্রচারে ছিলেন না। তবে তাঁর হয়ে পুরোদমে প্রচার চালিয়েছেন তৃণমূল কর্মী-সমর্থকরা। কল্যাণ বন্দ্যোপাধ্যায় (Kalyan Banerjee) প্রচার করেন শ্রীরামপুর কেন্দ্রের চাতরায়। পায়ে হেঁটে প্রচার সারেন তিনি। তিনি বলেন, মোদী ভারতবর্ষের এক নম্বর ধাপ্পাবাজ। ধাপ্পা ছাড়া গোটা দেশের মানুষ তাঁর কাছ থেকে আর কিছুই পায়নি। সন্দেশখালির জন্য প্রধানমন্ত্রী কাঁদুনি গাইছেন, খুব ভাল, কিন্তু মণিপুর-হাথরাস নিয়ে তিনি কথা বলেননি। মণিপুরে কত মহিলা ধর্ষিতা হয়েছেন।

মধ্য হাওড়া নেতাজি সুভাষ রোড-সহ একাধিক জায়গায় পদযাত্রা করেন তৃণমূল প্রার্থী প্রসূন বন্দ্যোপাধ্যায় (Prasun Banerjee)। হাওড়া লোকসভার কেন্দ্রের প্রার্থী তারকা ফুটবলার প্রচারপর্বে বলেন, এলাকায় মানুষ যেভাবে ভালবাসা উজাড় করে দিচ্ছে, তাতে তিনি আপ্লুত।

TwitterFacebookWhatsAppEmailShare

#tmc, #campaign, #hooghly, #Kalyan Banerjee, #Prasun Banerjee, #Lok Sabha Election 2024, #howrah

আরো দেখুন