রাজ্য বিভাগে ফিরে যান

কাটোয়ায় ‘নো ভোট টু বিজেপি’-র ডাক ‘দেশ বাঁচাও গণমঞ্চ’র

May 5, 2024 | < 1 min read

কাটোয়ায় ‘নো ভোট টু বিজেপি’-র ডাক ‘দেশ বাঁচাও গণমঞ্চ’র

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: দেশজুড়ে লোকসভা ভোটের আবহে ‘নো ভোট টু বিজেপি’র আহ্বান ‘দেশ বাঁচাও গণমঞ্চ’র (Desh Banchao Ganamancha) বুদ্ধিজীবীদের। শনিবার কাটোয়া শহরের সংহতি মঞ্চে মোদীর নিন্দায় সরব হলেন তাঁরা। তাঁদের মতে, ভোটের এলেই রাজনীতির উদ্দেশ্যে ধর্মের ব্যবহার করে গেরুয়া শিবির। উন্নয়নের কোনও কথা বলে না মোদী সরকারের। গোটা দেশে উন্নয়ন নেই, দশ বছরের কাজের খতিয়ান, নাগরিক পরিষেবার কথা কেন্দ্রীয় সরকার বলেনা।

এদিন কাটোয়ার সংহতি মঞ্চে বহু মানুষ উপস্থিত ছিলেন বিশিষ্ট গায়ক সৈকত মিত্র, সমীর পুততুণ্ড, অধ্যাপিকা অনন্যা চক্রবর্তী, নাজমুল হক প্রমুখ। তাঁরা এই মঞ্চ থেকে মোদী সরকারকে তুলোধোনা করেন। বুদ্ধিজীবীরা বলেন, বাংলার মহিলাদের অসম্মান করা হচ্ছে। সন্দেশখালি নিয়ে সম্প্রতি যে ভিডিও প্রকাশ্যে এসেছে তা দেখলেই বোঝা যায় মহিলাদের কত বড় অসম্মান করেছে বিজেপি।

সমীর পুততুণ্ডর কথায়, এবারের ভোট অত্যন্ত গুরুত্বপূর্ণ। ওরা মানুষের জন্য কী কী উন্নয়ন করেছে, তার কোনও কথা বলে না। কিন্তু মোদী সংসদে দাঁড়িয়ে বলছেন, এবার চারশো পার। মানুষের কাছে তাঁর আহ্বান, মোদী সরকারের কাছে দশ বছর কী পেলেন একবার চিন্তা করুন। বুদ্ধিজীবীদের বক্তব্য, ব্যাঙ্ক থেকে টাকা লুট করা হচ্ছে, ভোট এলেই ধর্ম নিয়ে রাজনীতি করা হচ্ছে, মানুষের মধ্যে বিভেদ সৃষ্টি করার চেষ্টা চলছে। সন্দেশখালি নিয়ে মিথ্যা নাটক সাজানো হয়েছে।

TwitterFacebookWhatsAppEmailShare

#katwa, #no vote to bjp, #Desh Banchao Ganamancha, #West Bengal

আরো দেখুন