রাজ্য বিভাগে ফিরে যান

BJP প্রার্থী অগ্নিমিত্রা পলের সম্পত্তির পরিমাণ কত? জানলে চমকে ‌যাবেন

May 7, 2024 | 2 min read

মেদিনীপুর আসনে প্রার্থী অগ্নিমিত্রা পাল

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: জানেন কি মেদিনীপুর লোকসভা কেন্দ্রে বিজেপির তারকা প্রার্থী অগ্নিমিত্রা পলের স্থাবর-অস্থাবর সম্পত্তির পরিমাণ? জানলে চমকে যাবেন। ফ্যাশন ডিজাইনার হিসেবে এই বিজেপি নেত্রী কর্মজীবন শুরু করলেও বাংলার রাজনীতিতে তিনি যথেষ্ট পরিচিত। বর্তমানে আসানসোল দক্ষিণের বিধায়ক।

সম্প্রতি নির্বাচন কমিশনে তিনি হলফনামা জমা দিয়েছেন। সেই হলফনামা অনুযায়ী, অগ্নিমিত্রা পলের মোট স্থাবর সম্পত্তির পরিমাণ ১ কোটি ৩৫ লক্ষ ৫৭ হাজার ৯৬৪ টাকা।। এছাড়াও অস্থাবর সম্পদের পরিমাণ ১ কোটি ২৮ লক্ষ ৭৫ হাজার ২৬ টাকা। তার মধ্যে একাধিক ব্যাঙ্ক সেভিংস ব্যাঙ্ক অ্যাকাউন্ট, ফিক্সড ডিপোজিট। তাঁর হাতে নগদ রয়েছে ৫৩ হাজার টাকা। অগ্নিমিত্রার ঋণ রয়েছে ১ কোটি ২০ লক্ষ ১১ হাজার ২৭০ টাকা। ২০২১ সালে তিনি আয় করেছেন ১৭ লক্ষ ৬৭ হাজার ৫৬০ টাকা। আগের বছর তাঁর আয় ছিল ২১ লক্ষ ৯৪ হাজার ৮৪০টাকা। তার আগের বছর ৭ লক্ষ ৩৯ হাজার ২৪০ টাকা। ২০১৮ সালে তিনি ১০ লক্ষ ৮১ হাজার ২২০ টাকা আয় করেছিলেন। ২০২১-এ তাঁর স্বামী পার্থর আয় ছিল ১ কোটি ২৩ লক্ষ ৫৫ হাজার ৪০ টাকা। তার আগের বছরের আয় ছিল ১ কোটি ২৮ লক্ষ ১৪ হাজার ৩০০ টাকা। তবে এবারে তিনি তাঁর স্বামীর সম্পত্তির হিসেব কমিশনে জমা দেন নি।

হলফনামায় তিনি আরও জানিয়েছেন যে, তাঁর হাতে রয়েছে ৩৬ লক্ষ ৭৩ হাজার ৪৪৯ টাকার সোনার গয়না। অগ্নিমিত্রা বাড়ি গাড়িও রয়েছে। নিউটাউনে তাঁর ২৩৬৬ স্কোয়্যার ফুটের একটি ফ্ল্যাটও রয়েছে। যার বর্তমানে তাঁর মূল্য ১ কোটি ২৮ লক্ষেরও বেশি।

এছাড়া, অগ্নিমিত্রার SBI, ICICI-সহ সরকারি, বেসরকারি ব্যাঙ্কে কয়েক লক্ষ টাকা বিনিয়োগ রয়েছে। তাঁর হাতে রয়েছে ৪৩ হাজার ৩৯১ টাকা নগদ। ২ লক্ষ ৮৯ হাজার ৩০০ টাকা গোল্ড বন্ডে বিনিয়োগ করেছেন। মিউচুয়াল ফান্ডে রয়েছে ৩৩ লক্ষ ২০ হাজার ১৫৫ টাকা। শেয়ার মার্কেটে রয়েছে ৩ হাজার ৬০০ টাকা। কয়েক লক্ষ টাকার জীবনবিমা রয়েছে তাঁর। মেডিক্যাল ইনস্যুওরেন্সও রয়েছে।

TwitterFacebookWhatsAppEmailShare

#Medinipur, #bjp, #property, #Lok Sabha Election, #Agnimitra Paul, #Loksabha Election 2024

আরো দেখুন