আন্তর্জাতিক বিভাগে ফিরে যান

অন্তর্বাস খুলে পর্নস্টারের বেডরুমে প্রাক্তন মার্কিন প্রেসিডেন্ট! যৌন কেলেঙ্কারি মামলায় বিস্ফোরক অভিযোগ স্টর্মির

May 8, 2024 | 2 min read

ছবি সৌজন্যেঃ People

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: পর্নস্টার স্টর্মি ড্যানিয়েলসের শরীরে জুতো কিংবা জামাকাপড়ের লেশ মাত্র ছিল না। সম্পূর্ণ বিবস্ত্র শরীর। শুধু মাত্র ব্রা পরা ছিল। এই অবস্থায় তিনি বাথরুম থেকে আসতেই দেখেন তাঁর বেডরুমে আমেরিকার প্রাক্তন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। কিন্তু কেন? কী ছিল ট্রাম্পের উদ্দেশ্য?

ছবি সৌজন্যেঃ Business Insider

কেন ট্রাম্প অন্তর্বাস খুলে স্টর্মির জন্য অপেক্ষা করছিলেন তাঁর বিছানার প্রান্তে? মঙ্গলবার নিউ ইয়র্কের আদালতে ট্রাম্পের বিরুদ্ধে যৌন অভিজ্ঞতার বিস্তারিত অভিযোগ জানালেন স্টর্মি।

ছবি সৌজন্যেঃ Business Insider

তাঁর আরও দাবি, ট্রাম্প তাঁকে ‘হানিবাঞ্চ’ বলে ডাকতেন। ফোনালাপেও নাকি ট্রাম্প এসব কথা বলতেন। অনেক সময়ই স্পিকারে রেখে বন্ধুদেরও শুনিয়েছিলেন স্টর্মি। তাঁর সঙ্গে শারীরিক সম্পর্ক করার আগে স্টর্মি যৌনরোগের পরীক্ষা করেছেন কিনা ট্রাম্প নাকি খবর নিতেন।

ছবি সৌজন্যেঃ Business Insider

অন্যদিকে আদালতে পর্নস্টারের অভিযোগ শুনে ট্রাম্পকে দেখা যায় ঘনঘন মাথা নাড়তে এবং বিড়বিড় করে কটু কথা বলতে।

ছবি সৌজন্যেঃ Business Insider

পরিচয় হওয়ার গোড়ার দিকে স্টর্মিকে ট্রাম্প নাকি বলেছিলেন তাঁকে দেখলে নাকি তাঁর নিজের মেয়ের কথা মনে পড়ে। কারণ স্টর্মি নাকি ট্রাম্পের মেয়ের মতোই স্মার্ট এবং ব্লন্ড।

ছবি সৌজন্যেঃ নিউজ২৪

যদিও আদালতে সব অভিযোগ ‘মিথ্যা’ দাবি করে শুনানি বন্ধের আর্জি জানিয়েছিল ট্রাম্পের আইনজীবীরা। কিন্তু সে আর্জি খারিজ করে দেন বিচারক।

TwitterFacebookWhatsAppEmailShare

#Donald Trump, #USA, #Pornstar, #Stormy Daniels, #Scandal, #Sexual encounter, #Bedroom

আরো দেখুন