রাজ্য বিভাগে ফিরে যান

বহরমপুরে লড়াই BJP-র সঙ্গে! পদ্ম পার্টির এজেন্ট কে? অধীরকে কটাক্ষ অভিষেকের

May 8, 2024 | < 1 min read

ছবি সৌজন্যেঃ AITC Baharampur

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: আজ বহরমপুরে তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়, তৃণমূল প্রার্থী ইউসুফ পাঠানের হয়ে রোড-শো করেন। রোড-শো শেষে টেক্সটাইল মোড়ে বক্তব্য রাখেন তৃণমূলের সাধারণ সম্পাদক, নিশানায় ছিলেন প্রদেশ কংগ্রেস সভাপতি তথা বহরমপুরের প্রার্থী অধীররঞ্জন চৌধুরী। অভিষেক বলেন, বহরমপুরে আমাদের লড়াই বিজেপির বিরুদ্ধে, সঙ্গে তাঁদের ডামি প্রার্থীও আছেন। বিজেপির এজেন্ট কে? বাংলায় ইন্ডিয়া জোট ভেসে যাওয়া নিয়েও অধীরকে আক্রমণ করেন অভিষেক। বলেন, “রাহুল গান্ধী, সোনিয়া গান্ধী যখন মমতা বন্দ্যোপাধ্যায়কে সঙ্গে নিয়ে, পাশে বাসিয়ে জোটের মিটিং করছেন, তখন, সেই দিনে অধীরবাবু মমতা বন্দ্যোপাধ্যায়ের বাপ-বাপান্ত করছেন সাংবাদিক সম্মেলন করে।”

তিনি আরও বলেন, শেষ পাঁচ বছরে বিজেপি সরকার বাংলার টাকা আটকে রেখেছেন। কিন্তু এখানকার কংগ্রেস সাংসদ একটি শব্দও খরচ করেননি। বাম-কংগ্রেসকে একযোগে আক্রমণ শানিয়ে বলেন, “অধীর এবং সিপিএম নেতারা কেউই বাংলার বঞ্চনার বিরুদ্ধে চিঠি লেখেনি। বরং তারা ব্যস্ত মমতা বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ করতে। বিজেপির হাত শক্তিশালী করতে।”

অভিষেক বলেন, কংগ্রেসের কোনও এক শীর্ষস্থানীয় নেতাকে তিনি যাবতীয় প্রমাণ পাঠিয়ে জানিয়েছিলেন, অধীর রঞ্জন চৌধুরী বাংলায় বিজেপিকে শক্তিশালী করছেন। অভিষেকের নেতা জানান, ওই নেতা তাঁকে জানিয়েছিলেন; তিনি অধীরকে বারবার সংযত হতে বলেছিলেন কিন্তু অধীর ওই নেতার কথা শোনেননি। অভিষেকের আরও দাবি, রাহুল গান্ধী, সোনিয়া গান্ধীর কাছে সমন আসে। কিন্তু অধীর ছাড় পান। তিনি বিজেপির এজেন্ট। অধীর প্রকাশ্য সভায় বিজেপিকে ভোটদানের কথা বলেন বলেও জানান অভিষেক। অভিষেক বলেন, বহরমপুরের মাটি থেকে বিজেপির দালালকে হঠান, আর ইউসুফকে দিল্লিতে পাঠান। অধীর তৃতীয় হবেন বলেও জানান অভিষেক।

TwitterFacebookWhatsAppEmailShare

#Adhir Ranjan Chowdhury, #Baharampur, #loksabha elections 2024, #Yusuf Pathan, #Congress, #bjp, #abhishek banerjee, #tmc

আরো দেখুন