রাজ্য বিভাগে ফিরে যান

সাদা কাগজে সই করিয়ে মিথ্যে ধর্ষণের অভিযোগ দায়ের করান BJP নেত্রী! বিস্ফোরক দাবি সন্দেশখালির মহিলাদের

May 9, 2024 | 2 min read

বিস্ফোরক দাবি সন্দেশখালির মহিলাদের

নিউজ ডেস্ক,দৃষ্টিভঙ্গি: ক্রমেই স্পষ্ট হচ্ছে ষড়যন্ত্রের ছবি? স্টিং ভিডিওতে বিজেপি নেতাকে বলতে শোনা গিয়েছিল, গোটা ঘটনা শুভেন্দু অধিকারীর সাজানো পরিকল্পনা, সেটাই কি সত্য? একের পর এক বিস্ফোরক তথ্য উঠে আসছে। এবার সাদা কাগজে সই করিয়ে ভুয়ো ধর্ষণের অভিযোগ দায়ের করানোর অভিযোগ উঠল বিজেপি নেত্রীর বিরুদ্ধে। খোদ ধর্ষণের অভিযোগ দায়ের করা মহিলাই বলছেন, তিনি যা বলেছিলেন তা সত্যি নয়। স্থানীয় বিজেপি নেত্রী পিয়ালি দাস ভুল বুঝিয়ে সাদা কাগজে তাঁকে সই করিয়ে নেন। বিজেপি নেত্রীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন তিনি।

স্টিং ভিডিওতে স্থানীয় বিজেপি নেতা, মন্ডল সভাপতি গঙ্গাধর কয়ালকে বলতে শোনা গিয়েছে, সন্দেশখালির ‘ধর্ষণের অভিযোগ সাজানো’। তাঁর দাবি, রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর পরিকল্পনামাফিক, টাকা-মদের বিনিময়ে এই সমস্ত কাণ্ড ঘটানো হয়েছে। এবার প্রকাশ্যে আরও এক ভিডিও। ধর্ষণের অভিযোগ জানানো মিতা মাইতি নামে এক মহিলাকে বিস্ফোরক দাবি করতে শোনা গিয়েছে ওই ভিডিওতে। ওই মহিলার দাবি, সন্দেশখালি কাণ্ড নিয়ে উত্তেজনার আবহে জাতীয় মহিলা কমিশনের চেয়ারপার্সন রেখা শর্মা গ্রামে আসেন। শাশুড়ি ও বউমাকে ডেকে পাঠান। তাঁর সামনে সাদা কাগজে সই করিয়ে নেওয়া হয়। তারপর ছেড়ে দেওয়া হয়। ঠিক সাতদিন পর দুজনে জানতে পারেন, তাঁদের সাদা কাগজে সইয়ের ভিত্তিতেই ধর্ষণের অভিযোগ দায়ের করা হয়েছে।

তাঁরা জানান, রান্নার কাজ করতেন অথচ টাকা পাননি। সে অভিযোগই করেছিলেন বলেই দাবি ওই মহিলার। ওই অভিযোগই নথিভুক্ত করা হয়েছে বলেই জানতেন তাঁরা। বলছেন, পড়াশোনা বেশি দূর করেননি। তাঁরা জানতেই পারলেন না সাদা কাগজের সই করার পর কী হতে পারে! মাঝেরপাড়ার প্রতিবেশীরা তাঁদের সঙ্গে ঠিকমতো কথা বলছেন না। কার্যত একঘরে হয়ে গিয়েছি। সন্দেশখালিতে মা-বোনেদের ভুল বুঝিয়ে নারীর সম্মান বিক্রি করে দিয়েছে। এই ধরনের রাজনীতি ভাবতে পারছেন না। নারী সম্মান বিক্রি করে রাজনৈতিকভাবে ফায়দা তুলছে। থানায় লিখিত অভিযোগ প্রত্যাহার করে নেবেন বলেই জানিয়েছেন তিনি। তিনি বলেন, দেশের মানুষের কাছে নারীর সম্মান ওরা বিক্রি করে দিয়েছে। বিচার হওয়া উচিত। বিজেপি নেত্রী পিয়ালি দাসের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিও জানান তিনি।

TwitterFacebookWhatsAppEmailShare

#fake case, #white paper, #bjp, #Sandeshkhali, #Sandeshkhali Exposed, #false rape case

আরো দেখুন