রাজ্য বিভাগে ফিরে যান

‘চিংড়ি মাছ আমার প্রিয়’, চুঁচুড়ায় ব্যাগভর্তি বাজার করে জনসংযোগ ‘দিদি নম্বর ওয়ানের’

May 9, 2024 | < 1 min read

এদিন হুগলির চুঁচুড়ায় প্রচার সারেন তৃণমূলের তারকা প্রার্থী

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: হুগলি থেকে তৃণমূলের প্রার্থী হওয়ার পর থেকেই তিনি খবরের শিরোনামে। প্রচারে বেরিয়ে কখনও মুড়ি ঘুগনি, কখনও আবার দই খেয়ে প্রশংসা করেছেন আবার মানুষের সাথে হাসি মুখে তুলেছেন সেলফি। বুধবারও নিজস্ব কায়দাতেই প্রচারে চমক দিলেন রচনা।

এদিন হুগলির চুঁচুড়ায় প্রচার সারেন তৃণমূলের তারকা প্রার্থী। প্রচারের ফাঁকে জনসংযোগ সারতে স্থানীয় বাজার থেকে পছন্দের চিংড়ি, সবজিও ছাড়াও কাতলা আর মৌরলা মাছও কিনলেন রচনা (Rachna Banerjee)। তিনি বলেন, ‘চিংড়ি মাছ আমার প্রিয়। তাই চিংড়ি কিনেছি।’ তবে ব্যাগ ভরে বাজার করলেও তিনি জানিয়ে দিলেন, সব পদ রান্না করতে তিনি পারেন না। মূলত কাজের মাসিই রান্না করে দেন।

বুধবার চুঁচুড়ার কাঠগোলা এলাকায় প্রথমে রবীন্দ্র জয়ন্তী উপলক্ষে বিশ্বকবির মূর্তিতে মাল্যদান করেন রচনা বন্দ্যোপাধ্যায়। এর পর মল্লিক কাশেম হাটে প্রচার সারেন তিনি। জনসংযোগের মাঝে হাট থেকে আলু, পিঁয়াজ, আদা সহ বিভিন্ন ধরনের সবজি কেনাকাটা করেন রচনা। নিজে হাতে বেছে ঢ্যাঁড়স, ফুলকপিও কেনেন তিনি। দোকানদার তাঁকে দেখে বেশি করে আম দিতে আপত্তি জানান রচনা। দোকানদার অবশ্য হাসতে হাসতে ব্যাগে কয়েকটা আম বেশিই ভরে দেন। কেনাকাটার ফাঁকেই রচনা জানান, চিংড়ি, কাতলা, মৌড়লার মতো মাছ তাঁর প্রিয়। তবে বেশি পছন্দ ছোট মাছ। তবে মাছ খেতে ভালবাসলেও সপ্তাহে তিন দিন নিরামিষ খান।

এদিন রচনা বন্দ্যোপাধ্যায়ের প্রচার ঘিরে সাধারণ মানুষের মধ্যে উৎসাহও ছিল চোখে পড়ার মতো। রচনাকে সামনে পেয়ে ক্রেতা বিক্রেতা অনেকেই সেলফি তোলার আবদার করেন। হাসিমুখেই সে সব আবদার মিটিয়েছেন ‘দিদি নম্বর ওয়ান’।

TwitterFacebookWhatsAppEmailShare

#tmc, #hooghly, #Loksabha Election 2024, #Rachna Banerjee, #Chinchura

আরো দেখুন