রাজ্য বিভাগে ফিরে যান

স্বাধীনতা পরবর্তী সময়ে বাংলাকে বদনাম করতে সবচেয়ে বড় ষড়যন্ত্র সন্দেশখালি, মনোনয়ন জমা দিয়ে তোপ অভিষেকের

May 10, 2024 | < 1 min read

তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: এবারেও ডায়মন্ড হারবার কেন্দ্র থেকে লড়ছেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। শুক্রবার, অক্ষয় তৃতীয়ার দিন মনোনয়ন জমা দিলেন তিনি। কালীঘাটের বাড়ি থেকে মিছিল করে আলিপুর জেলাশাসকের দপ্তরে গিয়ে অভিষেক বন্দ্যোপাধ্যায় মনোনয়ন জমা দেন। মনোনয়ন পেশের পর সাংবাদিকদের মুখোমুখি হন অভিষেক (Abhishek Banerjee)। তিনি বললেন, “বাংলা বিরোধীদের বিসর্জন সময়ের অপেক্ষা। বাংলাকে কালিমালিপ্ত করার জবাব বিজেপিকে দেবেন বাংলার মানুষই।” তিনি আরও বলেন, তাঁর মনোনয়ন জমাকে ঘিরে যে’ভাবে মানুষের ভালবাসা, আশীর্বাদ পেয়েছেন, তাতে তিনি কৃতজ্ঞ। ১০ বছর তাঁকে ওই কেন্দ্রে কাজ করা সুযোগ করে দিয়েছেন মানুষ।

মহিলাদের ভয় দেখিয়ে মিথ্যে ধর্ষণের মামলা করা এবং সন্দেশখালি ষড়যন্ত্রে জড়িত থাকার অভিযোগ জাতীয় মহিলা কমিশনের চেয়ার পার্সন রেখা শর্মার বিরুদ্ধে তোপ দাগেন অভিষেক। সন্দেশখালি কান্ডকে, স্বাধীনতা পরবর্তী সময়ে বাংলাকে বদনাম করার সবচেয়ে বড় ষড়যন্ত্র বলেও উল্লেখ করেন অভিষেক।

অভিষেকের মনোনয়নকে কেন্দ্র করে এদিন সাজ সাজ রব ছিল, সকাল থেকেই তাঁর বাড়ি সামনে কর্মী-সমর্থকদের ভিড় ছিল চোখে পড়ার মতো। সাড়ে ১২টা নাগাদ বাড়ি থেকে বার হন অভিষেক। আলিপুর ট্রেজারি বিল্ডিংয়ে মনোনয়ন জমা দেন অভিষেক। কর্মী-সমর্থকেরাও ছিলেন, পাশাপাশি উৎসাহী জনতাও রাস্তার দু’ধারে ভিড় করেছিলেন।

TwitterFacebookWhatsAppEmailShare

#Sandeshkhali, #Loksabha Election 2024, #Sandeshkhali Incident, #Sandeshkhali sting video, #Sandeshkhali Exposed, #nomination, #bjp, #abhishek banerjee, #tmc, #Diamond Harbour

আরো দেখুন