রাজ্য বিভাগে ফিরে যান

মঞ্চ ছাড়ার আগেই ফাঁকা সভাস্থল, রানাঘাটে নাড্ডার পর ফ্লপ শাহের সভাও! বিড়ম্বনায় পদ্ম শিবির

May 11, 2024 | < 1 min read

মঞ্চ ছাড়ার আগেই ফাঁকা সভাস্থল, রানাঘাটে নাড্ডার পর ফ্লপ শাহের সভাও

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: মতুয়াগড় দত্তপুলিয়ায় স্বরাষ্ট্রমন্ত্রীর দশ মিনিটের বক্তৃতা শেষ হতে না হতেই মাঠ ছাড়তে শুরু করেন মতুয়ারা। এই ঘটনায় অস্বস্তিতে পড়ে যায় রাজ্য বিজেপি নেতৃত্ব। শুক্রবার দুপুরে মাজদিয়া রেলস্টেশন সংলগ্ন ময়দানে রানাঘাট (Ranaghat) কেন্দ্রের প্রার্থী জগন্নাথ সরকারের সমর্থনে জনসভা করেন অমিত শাহ (Amit Shah)। নির্ধারিত সময়ের প্রায় দেড় ঘণ্টা দেরিতে সভাস্থলে আসেন তিনি।

এদিকে রানাঘাট কেন্দ্রের বিজেপি প্রার্থী জগন্নাথ সরকারের সমর্থনে দুপুর ৩টে নাগাদ মাজদিয়ার সভায় আসার কথা ছিল অমিত শাহের। শেষ পর্যন্ত বিকেল ৪টে ২০মিনিট নাগাদ আসেন শাহ। এদিন বিজেপি কর্মীরা আশা করেছিল, ভোটের দু’দিন আগে জনসভায় কর্মী-সমর্থক ছাড়াও উপচে পড়বে সাধারণ মানুষের ভিড়। কিন্তু অমিত শাহ তখনও মঞ্চ ছাড়ার আগেই সভাস্থলের সামনের অংশ থেকে চেয়ার খালি হতে শুরু করে। মাঠ ছাড়তে শুরু করে ভিড়ের একটা বড় অংশ। কেন মাঠ ছাড়ার কারণ হিসেবে অনেকে বলেন, অমিত শাহর হিন্দি কথা কিছুই তো বুঝি না। তবে বিজেপির দলীয় সূত্রে খবর, কৃষ্ণগঞ্জে সাংগঠনিক দুর্বলতা রয়েছে। তার থেকেও বেশি রয়েছে গোষ্ঠীদ্বন্দ্ব। তার জেরেই এমন ঘটনা ঘটতে পারে।

উল্লেখ্য, এর আগে ২৯ এপ্রিল রানাঘাটের দত্তপুলিয়ায় জেপি নাড্ডার (JP Nadda) কর্মসূচিও ফ্লপ শোয়ে পরিণত হয়েছিল। শুক্রবারও একই ছবির পুনরাবৃত্তি হল মাজদিয়ায় অমিত শাহের সভায়। রাজনৈতিক মহলের মতে, নিঃশর্ত নাগরিকত্বের প্রতিশ্রুতি পূরণে ব্যর্থ মোদী সরকার (Modi govt)। তার উপর দেশবাসী হতে গেলে মতুয়াদের উপর চাপানো হয়েছে শর্তের বোঝা। তাই এবার গেরুয়া শিবিরকে প্রত্যাখ্যান করতে শুরু করেছে মতুয়ারা।

TwitterFacebookWhatsAppEmailShare

#Amit shah, #bjp, #ranaghat, #JP Nadda, #Jagannath Sarkar, #Loksabha Election 2024, #Ranaghat Meeting

আরো দেখুন