রাজ্য বিভাগে ফিরে যান

প্রকাশ্যে সন্দেশখালি ‘স্টিং অপারেশনের’ দ্বিতীয় ভিডিও! ৭২ জন টাকা পেয়েছে- বলছে সেই গঙ্গাধর!

May 11, 2024 | < 1 min read

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: সন্দেশখালি পার্ট-২! দ্বিতীয় ভাইরাল ভিডিওতে প্রকাশ্যে আরও বিস্ফোরক তথ্য। সন্দেশখালি-২-র বিজেপির মণ্ডল সভাপতি ‘বিতর্কিত’ গঙ্গাধর কয়ালই বোমা ফাটালেন। ভিডিওতে তাঁকে বলতে শোনা গেল; সন্দেশখালির ৭২ জন মহিলাকে এককালীন দু’হাজার টাকা করে দেওয়া হয়েছিল। শনিবার রাতে এক ইউটিউবের চ্যানেলে আপলোড হয় সন্দেশখালির স্টিং অপারেশনের নয়া ভিডিও। যদিও ভিডিওর সত্যতা যাচাই করেনি দৃষ্টিভঙ্গি। ভিডিও সামনে আসতে নয়া মোড় নিয়েছে সন্দেশখালি কাণ্ড। ৪৬ মিনিট ৭ সেকেন্ডের ভিডিওতে গঙ্গাধরকে বলতে শোনা গিয়েছে, কীভাবে ৭২ জন মহিলাকে টাকা দেওয়া হয়েছে। জনৈক শান্তনুর হাতে নগদ টাকা পৌঁছে দেওয়া হয়। সেই শান্তনু আবার তাঁর এলাকায় পাঁচ হাজার টাকা করে বিলিয়েছিলেন বলেও ভিডিওতে দাবি করেছেন বিজেপির মণ্ডল সভাপতি।

গঙ্গাধরকে বলতে শোনা যায়, আন্দোলন এগিয়ে নিয়ে যাওয়ার জন্য অর্থ ও অস্ত্র, দুই-ই প্রয়োজন। ভিডিওতে তাঁকে বলতে শোনা যাচ্ছে, ‘আপাতত আমার চলার জন্য এক লক্ষ টাকা লাগবে। সঙ্গীদের মোটরবাইকে তেল ভরার ব্যবস্থাও করতে হবে। মদের জন্য ৫০টি বুথে ৫ হাজার টাকা করে দিতে হবে। প্রয়োজন ৫০টি পিস্তলও।’ পিস্তল চালানোর জন্য হাতে লোকবল রয়েছে, সেকথাও হাসতে হাসতে বলতে দেখা যায় গঙ্গাধরকে। বন্দুক চালানোর জন্য কত কার্তুজ লাগবে, তার বিস্তারিত হিসেবও করতে শোনা গিয়েছে তাঁকে। গঙ্গাধর বলেন, ৫০টি পিস্তলের জন্য ৩৬০ রাউন্ড গুলি প্রয়োজন। প্রশাসনের কর্তা ও নেতা-মন্ত্রীরা এলাকায় এলে যাতে বিক্ষোভ দেখানো হয়, সেই ছক কষার কথাও বলতে শোনা যায় বিজেপির নেতাকে।

সন্দেশখালিকে অস্ত্র করে বসিরহাট জেতার যে ব্লু-প্রিন্ট বিজেপি সাজিয়েছিল, তাও ফাঁস করেছেন গেরুয়া শিবিরের নেতা। ভিডিওতে বিজেপি নেতা বলছেন, ‘প্রথমে জিততে হবে লোকসভা। পরে বিধানসভার জন্য আলাদা ব্যাপার হবে।’

দেখে নিন ভিডিওটি

TwitterFacebookWhatsAppEmailShare

#Sandeshkhali, #Gangadhar Koyal, #b jp, #Sting Operation

আরো দেখুন