রাজ্য বিভাগে ফিরে যান

বারাসাতে BJP-র দুই গোষ্ঠীর মারামারির জেরে আহত প্রবীণ গেরুয়া নেতা

May 12, 2024 | < 1 min read

ছবি: প্রতীকী

নিউজ ডেস্ক,দৃষ্টিভঙ্গি: প্রার্থী নিয়ে কর্মী, সমর্থক ও নেতাদের ক্ষোভের জেরে প্রথম থেকে জেরবার বারাসাতের বিজেপি নেতৃত্ব। আর এবার বিজেপির দুই গোষ্ঠীর মধ্যে মারামারিতে উত্তপ্ত হয়ে উঠল বারাসত। মার খেয়ে আহত হলেন প্রবীণ বিজেপি নেতা তথা শক্তি কেন্দ্রের প্রমুখ। বাঁচাতে গিয়ে জখম হন তাঁর ছেলেও। শুক্রবার রাতের ঘটনাটি ঘটেছে বারাসতের বরিশাল কলোনি এলাকায়। বিজেপির একাধিক নেতার বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন আহত বিজেপি নেতা।

বারাসত থেকে বিজেপির প্রার্থী হয়েছেন মাদক পাচারের দায়ে একদা অভিযুক্ত স্বপন মজুমদার। তাঁকে প্রার্থী করা নিয়ে দলের মধ্যে বিস্তর ক্ষোভ। উচ্চ নেতৃত্ব বার বার বৈঠক করে অভিমানী বিজেপি নেতা-কর্মীদের প্রচারে নামতে অনুরোধ জানায়। বিজেপির প্রবীণ নেতাকে খোদ দলের লোকজন মারধর করার ঘটনায় কার্যত বেআব্রু হয়ে গিয়েছে পদ্ম পার্টির কোন্দল। জানা গিয়েছে, বারাসতের বরিশাল কলোনির বাসিন্দা উচ্চ মাধ্যমিকের কৃতী সৌম্যদীপ সাহাকে শুভেচ্ছা জানাতে গিয়েছিলেন বিজেপি প্রার্থী স্বপন মজুমদার। তাঁর সঙ্গে ছিলেন বিজেপির কর্মী-সমর্থকরা। অভিযোগ, স্বপনবাবু চলে যাওয়ার কিছুক্ষণের মধ্যে বিজেপির দুই গোষ্ঠীর কথা কাটাকাটি শুরু হয়। বিজেপির শক্তি প্রমুখ শ্রীকৃষ্ণ চট্টোপাধ্যায়কে বেধড়ক মারধর করেন বিজেপির কয়েকজন। সাধারণ মানুষ ছুটে আসেন তাঁকে বাঁচাতে।

অভিযোগ উঠছে, শ্রীকৃষ্ণবাবুর ছেলে অর্ণব চট্টোপাধ্যায় বাবাকে বাঁচাতে গেলে, তাঁকেও বেধড়ক মার মারে বিজেপির লোকজন। আক্রান্ত শ্রীকৃষ্ণবাবু বলেন, তিনি দীর্ঘদিন ধরে বিজেপি করছেন। কিন্তু ভোটের আগে দলের লোকের কাছে এভাবে আক্রান্ত হতে হবে বুঝতে পারেননি। যাঁরা মারধর করেছেন তারা নামেই বিজেপি। আসলে তাঁরা দুষ্কৃতী। দলকে শেষ করতে এসেছে। তাঁকে ও ছেলেকে হাসপাতালে চিকিৎসা করাতে হয়েছে। দোষীদের গ্রেপ্তারের দাবিতে থানায় অভিযোগ জানিয়েছেন তিনি।

TwitterFacebookWhatsAppEmailShare

#West Bengal, #barasat, #bjp, #loksabha elections 2024

আরো দেখুন