রাজ্য বিভাগে ফিরে যান

হাতের বাইরে বেরিয়ে যাচ্ছে বসিরহাট! BJP প্রার্থীর উস্কানিতেই তৃণমূলের ঘরোয়া বৈঠকে ‘হামলা’?

May 13, 2024 | < 1 min read

BJP প্রার্থীর উস্কানিতেই তৃণমূলের ঘরোয়া বৈঠকে ‘হামলা’?

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: সাজানো বাগান কি উজাড় হয়ে যাচ্ছে? একের পর এক ভিডিও প্রকাশ্যে আসছে। বাংলার শাসক দলের বিরুদ্ধে সবচেয়ে বড় ইস্যু সন্দেশখালি এখন বুমেরাং হয়েছে বিজেপির ‘ড্যামেজ’ করছে। তাই এবার অন্য রাস্তায় বিজেপি! থানা ঘেরাও কর্মসূচি বদলে তৃণমূলের ঘরোয়া নির্বাচনী বৈঠকে হামলায় পরিণত হল। গোটা ঘটনায় বসিরহাট লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী রেখা পাত্রের বিরুদ্ধে সরাসরি উস্কানি দেওয়ার অভিযোগ উঠেছে।

শনিবার সন্দেশখালির আরও একটি ভিডিও ভাইরাল হয়। মহিলাদের টাকা দিয়ে আন্দোলনে নামানোর কথা বলতে শোনা যায়, সন্দেশখালি ২-র বিজেপির মণ্ডল সভাপতি গঙ্গাধর কয়ালকে। তিনি ভিডিওতে বলছেন, ৭২ জন মহিলাকে ২০০০ টাকা করে দেওয়া হয়েছে। ভিডিওতে একাধিক মহিলার নাম ও ফোন নম্বরও বলতে শোনা গিয়েছে তাঁকে। গোটা ঘটনায় আরও বিপাকে পড়ে বিজেপি।

জানা গিয়েছে, শনিবার রাতে স্থানীয় এক বিজেপি নেতাকে গ্রেপ্তার করে সন্দেশখালি থানার পুলিস। যার প্রতিবাদে দুপুরে থানা ঘেরাও কর্মসূচির ডাক দেয় বিজেপি। নেতৃত্বে ছিলেন খোদ প্রার্থী রেখা পাত্র। সে’সময় থানার পাশে জনৈক দিলীপ মল্লিক নামে এক তৃণমূল নেতার বাড়িতে বৈঠক করছিলেন সন্দেশখালির বিধায়ক সুকুমার মাহাত, তৃণমূল কর্মী তাতান গাঁয়েনরা। অভিযোগ, থানা ঘেরাও কর্মসূচি থেকে বিজেপির মহিলা কর্মীদের একাংশ রওনা দেয় ওই বাড়ির দিকে। তাতান গাঁয়েন ও দিলীপ মল্লিককে বাড়ি থেকে বার করে এনে মারধর করা হয়। চূড়ান্ত হেনস্তার শিকার হন সন্দেশখালির তৃণমূল বিধায়ক সুকুমার মাহাত। তিনি বলেন, বিজেপি প্রার্থী রেখা পাত্রের উস্কানিতেই বিজেপির মহিলারা বাড়িতে ঢুকে তাণ্ডব চালায়। ওদের চক্রান্তের পর্দাফাঁস হতেই গাত্রদাহ। আক্রান্ত তাতান গাঁয়েন বলেন, পরিকল্পনা করেই হামলা।

TwitterFacebookWhatsAppEmailShare

#basirhat, #bjp, #tmc, #Sandeshkhali, #Loksabha Election 2024, #Rekha Patra, #West Bengal

আরো দেখুন