রাজ্য বিভাগে ফিরে যান

উচ্ছ্বাস, উন্মাদনা আর আবেগে ভেসে প্রচার তৃণমূলের তারকা প্রার্থী সায়নী ঘোষের

May 13, 2024 | < 1 min read

ছবি সৌজন্যে: সায়নী ঘোষ এক্স হ্যান্ডেল

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: যাদবপুরে দোরে দোরে ঘুরে প্রচার চালাচ্ছেন তৃণমূল প্রার্থী সায়নী ঘোষ। কেউ তাঁর জন্য লিচু নিয়ে, কেউ তাঁর ঘাম মুছিয়ে দিচ্ছেন মায়ের মতো সস্নেহে, আবার কেউ দিচ্ছেন গাছের জামরুল। আবেগ আর উচ্ছ্বাস ভেসে প্রচার করছেন প্রার্থী। মানুষের মধ্যে উন্মাদনা চোখে পড়ছে। রবিবার সকাল থেকে বারুইপুর পূর্ব বিধানসভার রামনমগর ২ নম্বর অঞ্চলে প্রচার করেন সায়নী।

প্রচার শুরুর নির্ধারিত সময় পেরোনোর পরেও, উৎসাহে অটুট ছিল তৃণমূল কর্মী-সমর্থকদের। সায়নীকে মালা পরিয়ে তাঁকে বরণ করে নেন দলের মহিলা কর্মীরা। পায়ে হেঁটে জনসংযোগ চালান তিনি। গোটা পঞ্চায়েত এলাকায় হুডখোলা গাড়িতে ঘোরেন সায়নী। স্থানীয় বিধায়ক বিভাস সর্দার ও বারুইপুর পূর্বের তৃণমূল ব্লক সভাপতি শ্যামসুন্দর চক্রবর্তী ছিলেন প্রার্থীর সঙ্গে। প্রার্থীর গাড়ি ঢুকতেই উলু ও শঙ্খধ্বনি শুরু হয়। প্রতিটি পাড়া উৎসবের চেহারা নেয়।

সায়নী জানান, জ্বর গায়ে ওষুধ খেয়ে তিনি প্রচারে এসেছেন। গ্রামের অলিগলি ঘুরতে ঘুরতে বললেন, যেভাবে মহিলারা এগিয়ে আসছেন, তাতে তিনি অভিভূত। সেলফি থেকে শুরু করে গান শোনানোর আবদার হাসিমুখেই মিটিয়েছেন যুব তৃণমূল নেত্রী।

TwitterFacebookWhatsAppEmailShare

#Trinamool Congress, #Saayoni Ghosh, #Loksabha Election 2024, #Jadavpur, #tmc

আরো দেখুন