রাজ্য বিভাগে ফিরে যান

টিকল না BJP-র অভিযোগ! মালা রায় এবং হাজি নুরুল ইসলামের মনোনয়ন গ্রহণ কমিশনের

May 16, 2024 | < 1 min read

মালা রায় এবং হাজি নুরুল ইসলামের মনোনয়ন গ্রহণ কমিশনের

নিউজ ডেস্ক,দৃষ্টিভঙ্গি: বিজেপির অভিযোগ ধোপে টিকল না! কমিশন জানাল, তৃণমূল প্রার্থী মালা রায় এবং হাজি নুরুল ইসলামের মনোনয়নে কোনও ত্রুটি চোখে পড়েনি। দু’টি মনোনয়নই গৃহীত হয়েছে।

বুধবার সকালে তৃণমূলের দুই প্রার্থী মালা রায় এবং হাজি নুরুল ইসলামের মনোনয়ন মনোনয়নে ত্রুটির অভিযোগ তুলে সরব হয়েছিল বিজেপি। অভিযোগ ছিল, ‘নো ডিউজ সার্টিফিকেট’ জমা দেননি বসিরহাটের প্রার্থী হাজি নুরুল। দক্ষিণ কলকাতার তৃণমূল প্রার্থী মালা রায়ের বিরুদ্ধে অভিযোগ ছিল, তিনি কলকাতার পুরসভার চেয়ারপার্সন পদে ইস্তফা না দিয়েই লোকসভা ভোটে প্রার্থী পদের জন্য মনোনয়ন জমা দিয়েছেন। বুধবার সাংবাদিক বৈঠক ডেকে অভিযোগ এনেছিলেন বিজেপির অন্যতম রাজ্য সাধারণ সম্পাদক জগন্নাথ চট্টোপাধ্যায়।

রাজনৈতিক বিশেষজ্ঞদের মতে, বদলা নিতেই বসিরহাট এবং দক্ষিণ কলকাতার প্রার্থীর মনোনয়ন বাতিল নিয়ে সরব হয়েছিল বিজেপি। কিন্তু কার্যত মুখ পুড়ল বিজেপির। বুধবার দুই প্রার্থীরই মনোনয়ন বাতিলের আর্জি জানিয়ে কমিশনের দ্বারস্থ হয়েছিল রাজ্য বিজেপি। নুরুলের মনোনয়ন গ্রহণের কথা সন্ধ্যায় জানিয়ে দেয় কমিশন। অন্যদিকে, মালার মনোনয়নও গ্রহণ করেছে কমিশন। মনোনয়নে কোনও ত্রুটি নজরে পড়েনি বলেই জানিয়েছে কমিশন।

TwitterFacebookWhatsAppEmailShare

#Haji Nurul Islam, #Mala Roy, #nomination, #tmc, #Election Commission of India, #Trinamool Congress

আরো দেখুন