দেশ বিভাগে ফিরে যান

ওড়িশায় BJD-BJP সংঘর্ষে মৃত এক, আহত সাত

May 17, 2024 | < 1 min read

ওড়িশায় BJD-BJP সংঘর্ষে মৃত এক, আহত সাত

নিউজ ডেস্ক,দৃষ্টিভঙ্গি: ওড়িশায় রাজনৈতিক সংঘর্ষের জেরে প্রাণ হারালেন একজন। বুধবার রাতে ওড়িশার গঞ্জাম জেলায় বিজেডি ও বিজেপি কর্মীদের মধ্যে তুমুল সংঘর্ষ বাঁধে। তাতেই প্রাণ হারান এক বিজেপি কর্মী। আহত হয়েছেন আরও সাতজন। খাল্লিকোট থানা এলাকার শ্রীকৃষ্ণ সরণপুর গ্রাম নির্বাচনী পোস্টার লাগানোকে কেন্দ্র করে উত্তপ্ত হয়ে ওঠে। দু’পক্ষের মধ্যে হাতাহাতি চলে এলাকা কার্যত রণক্ষেত্র হয়ে ওঠে। সংঘর্ষে গুরুতর জখম হন দিলীপকুমার পাহানা। তাঁকে এমকেসিজি মেডিক্যাল কলেজে নিয়ে যাওয়া হয়। চিকিৎসা চলাকালীন তাঁর মৃত্যু হয়।

বিজেপি কর্মীরা খাল্লিকোট বিধানসভা কেন্দ্রের বিজেডি প্রার্থী সূর্যমণি বৈদিয়ার বাড়ির কাছে দাঁড়ানো বেশ কয়েকটি গাড়িতে ভাঙচুর চালান। থানার কাছে রাস্তা অবরোধ করেন তাঁরা। বিধায়ক ও তাঁর স্বামীকে গ্রেপ্তারের দাবিও তোলেন বিজেপির স্থানীয় নেতা-কর্মীরা। বিজেপি কর্মীদের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন সে’রাজ্যের শাসকদলের সমর্থকরা। ২০ মে এই কেন্দ্রে ভোটগ্রহণ। তার আগে
এমন ঘটনায় আতঙ্কে স্থানীয়রা। ওড়িশার মুখ্য নির্বাচনী আধিকারিক নিকুঞ্জ বিহারী ঢাল দ্রুত দোষীদের শাস্তি দেওয়ার নির্দেশ দিয়েছেন। বিশাল পুলিশ বাহিনী মোতায়েন করা হয়েছে এলাকায়।

TwitterFacebookWhatsAppEmailShare

#bjp, #Odisha, #injury, #BJD, #Dead, #odisha violence

আরো দেখুন