রাজ্য বিভাগে ফিরে যান

ব্যাগ ভরে বাজার করে টোস্ট-ওমলেট ভেজে জনসংযোগ তৃণমূল প্রার্থী সায়নীর

May 20, 2024 | < 1 min read

ব্যাগ ভরে বাজার করে টোস্ট-ওমলেট ভেজে জনসংযোগ তৃণমূল প্রার্থী সায়নীর

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: যাদবপুরে সায়নী একেরবারে দোরগোড়ায় পৌঁছে যাচ্ছেন, প্রচার সারছেন। এবার ব্যাগ ভর্তি করে বাজার করলেন, শাক, মাছ কিনলেন। একটি চায়ের দোকানে ঢুকে ডিম-পাউরুটির টোস্ট বানালেন নিজে হাতে। পরিবেশনও করলেন। বললেন, কখন কোন কাজ কাজে লেগে যায়, তাই সব কাজ শিখে রাখছেন। পুর এলাকার অলিগলি থেকে গ্রামের পথ প্রান্তর, লাগাতার ঘুরে ঘুরে প্রচার চালাচ্ছেন যাদবপুর লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী সায়নী ঘোষ। রবিবার সকালে বাজারে গেলেন। প্রচার করলেন। ক্রেতা-বিক্রেতাদের সঙ্গে আলাপচারিতা সারলেন। মানুষের হালচালের খবর নিলেন। রবিবারের বাজার ও সংলগ্ন এলাকায় প্রচার চালালেন।

সোনারপুর উত্তর বিধানসভার কালীবাজারে প্রচার কর্মসূচি ছিল সায়নীর। বাজারের দোকানে দোকানে ঘুরে ঘুরে জনসংযোগ করেন। বাজার আসা মানুষজন তাঁকে দেখে দাঁড়িয়ে যান। তাঁদের সঙ্গে কথা বলেন প্রার্থী। বয়স্ক ও মহিলা ক্রেতাদের সঙ্গে আলাপচারিতা চালান। মাছ-মাংস-সব্জির দর-দামের খোঁজখবর নেন। ঘুরতে ঘুরতে চায়ের দোকানে ঢুকে পড়েন। অভিনেত্রী তারকা প্রার্থীকে দেখে দোকান মালিক ও তাঁর স্ত্রী চমকে যান। তাঁরা তখন ডিম-টোস্ট বানাচ্ছিলেন। সায়নী ডিম ও পাউরুটি নিয়ে বলেন, তিনি বানাবেন। এরপর ডিম ফাটিয়ে ওমলেট তৈরি করে তার উপর পাউরুটি দিয়ে বানিয়ে ফেলেন ডিম টোস্ট।

তারপর গড়িয়া বাজারে গিয়ে ব্যবসায়ীদের সঙ্গে কথাবার্তা বলেন। নিজের পরিবারের জন্যও রবিবারের বাজার করে ফেলেন তৃণমূল নেত্রী। এঁচড়, পালং শাক, মাছ নিয়ে বাড়ি ফেরেন। সোনারপুর উত্তর বিধানসভার বিধায়ক ফিরদৌসি বেগমের সঙ্গে কামালগাজিতে একটি ব্যাঙ্কোয়েট হলে পুরোহিত সম্মেলনে যোগ দেন সায়নী। বিকেলে বারুইপুর পশ্চিমের একাধিক ওয়ার্ডে পথসভা ও জনসংযোগ কর্মসূচি সারেন।

TwitterFacebookWhatsAppEmailShare

#Jadavpur, #tmc, #election campaign, #Saayoni Ghosh, #Loksabha Election 2024

আরো দেখুন