কলকাতা বিভাগে ফিরে যান

২৮ মে ব্যাটেল গ্রাউন্ড কলকাতা: উত্তরে মোদী, দক্ষিণে মমতা

May 22, 2024 | < 1 min read

ছবি: ফাইল চিত্র

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: কলকাতায় ১ জুন নির্বাচন। শোনা যাচ্ছে, আগামী ২৮ মে কলকাতা উত্তর কেন্দ্রে বিজেপি প্রার্থী তাপস রায়ের সমর্থনে মেগা রোড-শো করতে পারেন মোদী। ওই দিনই কলকাতা দক্ষিণে প্রার্থী মালা রায়ের সমর্থনে বেহালা চৌরাস্তায় সভা করবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। একই দিনে শহরের উত্তর এবং দক্ষিণে দুই মহারথীর ডুয়েলের সাক্ষী থাকবে কলকাতাবাসী।

রাজ্য বিজেপি সূত্রে খবর, কলকাতা উত্তর কেন্দ্রে মোদী যে একটি মেগা কর্মসূচি করবেন, তা নিশ্চিত। এখনও তাঁর রোড শো’র রুটম্যাপ নির্ধারিত হয়নি। র‌্যালির জন্য সেন্ট্রাল অ্যাভিনিউকে বেছে নেওয়া হতে পারে। তবে লালবাজার কোনও চিঠি পায়নি। একদিনে দুই বড় রাজনৈতিক কর্মসূচির কারণে স্তব্ধ হতে পারে কলকাতা। নিরাপত্তার কারণে, পাশাপাশি যানজট সামলাতে বাড়তি পুলিশ মোতায়েন করা হবে বলেও জানিয়েছে কলকাতা পুলিশ।
 
কলকাতায় ২৩ মে থেকে প্রচার শুরু করছেন মুখ্যমন্ত্রী। কলকাতা উত্তরের তৃণমূল প্রার্থী সুদীপ বন্দ্যোপাধ্যায়ের সমর্থনে বউবাজারে ব্যাঙ্ক অব ইন্ডিয়ার সামনে ওই জনসভা করবেন মমতা বন্দ্যোপাধ্যায়। ২৭ মে গান্ধীভবনে গান্ধীমূর্তিতে মালা দিয়ে বেলেঘাটা, ফুলবাগান, কাঁকুড়গাছি হয়ে মানিকতলায় মিছিল শেষ করবেন মমতা। ওইদিনই সন্ধ্যায় বড়বাজারে সত্যনারায়ণ পার্কে তৃণমূল সুপ্রিমোর জনসভা রয়েছে। ৩০ মে যাদবপুর থানার সামনে থেকে পদযাত্রা করার কথা রয়েছে মমতার। গড়িয়াহাট, বালিগঞ্জ ফাঁড়ি, হাজরা মোড় হয়ে কালীঘাটে শেষ হবে তাঁর রোড শো। সূত্রে খবর, যাদবপুরে একটি জনসভাও করতে পারেন তৃণমূল নেত্রী।

TwitterFacebookWhatsAppEmailShare

#Kolkata, #Mamata Banerjee, #Narendra Modi, #bjp, #tmc, #Loksabha Election 2024

আরো দেখুন