রাজ্য বিভাগে ফিরে যান

পয়লা জুনের পর মোদী সরকারের মেয়াদ ৩দিন, আয়ু বেঁধে দিলেন অভিষেক

May 24, 2024 | < 1 min read

তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: মোদী সরকারের বিদায় সময়ের অপেক্ষা, আয়ু বেঁধে দিয়ে দাবি তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের। ১ জুন শেষ দফার ভোট। অভিষেকের মতে, সরকারের মেয়াদ তারপর আর তিনদিন মাত্র।

বৃহস্পতিবার তিনটি জনসভা করেন অভিষেক। যাদবপুর কেন্দ্রের প্রার্থী সায়নী ঘোষের সমর্থনে ভাঙড়ে এবং মথুরাপুর কেন্দ্রের প্রার্থী বাপি হালদারের সমর্থনে সংগ্রামপুরে জনসভা করেন অভিষেক। শেষে তাঁর সভা ছিল ডায়মন্ড হারবার লোকসভা কেন্দ্রের অন্তর্গত সাতগাছিয়ায়, খোদ অভিষেকই প্রার্থী সেখানকার।

প্রতিশ্রুতি পূরণে মোদীর ব্যর্থতা আর অন্যদিকে, মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকারের নেতৃত্বে এগিয়ে চলেছে বাংলা, প্রতিশ্রুতি পূরণ করেন মমতা; এই দুই ছবিই তুলে ধরেন তৃণমূল নেতা। অভিষেক বলেন, “স্বৈরাচারী ও অত্যাচারী মোদী সরকারে বিদায় হচ্ছেই, কেউ ঠেকাতে পারবে না। মানুষের মুখের ভাষাতেই স্পষ্ট, জনবিরোধী বিজেপি সরকারের বিরুদ্ধে মানুষ এমনভাবে ভোট দেবেন যে, দিল্লিতে ভূমিকম্প হবে। ১ জুন একটা করে ভোট পড়বে আর খসে পড়বে মোদীর গদির পায়া।”

জনতার উদ্দেশ্যে অভিষেকের প্রশ্ন ছিল, মোদীর প্রতিশ্রুতি মতো ১৫ লক্ষ টাকা কারও অ্যাকাউন্টে ঢুকেছে কি না। আম জনতার উত্তর আসে, না। অভিষেকের অভিযোগ, মোদী ১০ বছর ধরে কেন্দ্রে সরকারে থেকেও প্রতিশ্রুতি ভঙ্গ করেছেন। প্রতিশ্রুতিভঙ্গ কারীকে কোনওভাবেই ভোট নয় আবেদন জানান অভিষেক। অভিষেক আরও বলেন, “লাঞ্চনা, বঞ্চনা, বিভাজন আর অত্যাচারের জবাব দেওয়ার ভোট। আগের দফার ভোটগুলিতেই বিজেপির ঘাড়-মাথা ভেঙে গিয়েছে। শেষ দফার ভোটে সব শেষ হয়ে যাবে বিজেপির।”

TwitterFacebookWhatsAppEmailShare

#abhishek banerjee, #tmc, #Saayoni Ghosh, #modi govt, #Loksabha Election 2024, #Bapi Halder

আরো দেখুন