রাজ্য বিভাগে ফিরে যান

সপ্তম দফার ভোটের আগে শেষ রবিবার, রেমাল কাঁটায় ব্যাহত রাজনৈতিক প্রচার

May 27, 2024 | < 1 min read

দক্ষিণ কলকাতার তিন প্রার্থী

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: সপ্তম তথা অন্তিম দফার আগে শেষ রবিবারে ধাক্কা খেল রাজনৈতিক প্রচার। রেমালের কারণে রবিবার ভোর থেকে আকাশের মুখ ভার ছিল। শহর, শহরতলিতে দফায় দফায় বৃষ্টি হয়েছে। নির্বাচনের আগে শেষ রবিবারের জনসংযোগ কর্মসূচি বাতিল করল বিভিন্ন রাজনৈতিক দল। দুর্যোগের কারণে বেশ কয়েকজন প্রার্থী রবিবারের প্রচার কর্মসূচি বাতিল করেন। কেউ কেউ সকালের দিকে প্রচারে না বেরলেও, বিকেলে ঝড়ের আশঙ্কা আর বৃষ্টি মাথায় নিয়ে প্রচার সেরেছেন।

কলকাতা দক্ষিণ কেন্দ্রের বাম প্রার্থী কালীঘাট রোড দিয়ে জিপে চেপে যদুবাবুর বাজার পর্যন্ত জনসংযোগ করেন। বিজেপি প্রার্থী দেবশ্রী চৌধুরী সকালে যোধপুর পার্ক এলাকায় জনসংযোগ করেন। যাদবপুরের বিজেপি প্রার্থী অনির্বাণ গঙ্গোপাধ্যায়ের সমর্থনে সর্বানন্দ সোনওয়ালের মিছিল ও পথসভা বাতিল হয়েছে। বিকেলের আগেই দুর্যোগ উপেক্ষা করে রাসবিহারী বিধানসভার ৯৩ নম্বর ওয়ার্ডে রবিবাসরীয় প্রচার করেন কলকাতা দক্ষিণের তৃণমূল কংগ্রেস প্রার্থী মালা রায়। সঙ্গে ছিলেন বিধায়ক দেবাশিস কুমার, স্থানীয় কাউন্সিলার মৌসুমি দাস ও অন্যান্যরা।

কলকাতা উত্তর কেন্দ্রের বাম সমর্থিত কংগ্রেস প্রার্থী প্রদীপ ভট্টাচার্য সকালের দিকে বৃষ্টির কারণে প্রচার বাতিল করেন। বিকেলের দিকে ঝিরিঝিরি বৃষ্টির মধ্যে জাকারিয়া স্ট্রিটে জনসভা করে। আবহাওয়ার কারণে সকালের দিকে কোনও প্রচার রাখেননি বিজেপি প্রার্থী তাপস রায়। যাদবপুরের তৃণমূল প্রার্থী সায়নী ঘোষ সকালে ১০২ নম্বর ওয়ার্ডে জনসংযোগ করেন। বিকেলে তাঁর সমর্থনে সোনারপুরে পদযাত্রা করার কথা ছিল মুখ্যমন্ত্রীর। আবহাওয়ার কারণে তা বাতিল হয়, সোনারপুর ও যাদবপুরে জনসভা করে মমতা বন্দ্যোপাধ্যায়। সিপিএম প্রার্থী সৃজন ভট্টাচার্যের সমর্থনে বারুইপুর ও গড়িয়ার জনসভায় প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরীর আসার কথা থাকলেও তিনি আসতে পারেননি।

TwitterFacebookWhatsAppEmailShare

#Loksabha Elections, #Cyclone Remal, #Remal alert, #West Bengal, #Political Party, #Rally

আরো দেখুন