রাজ্য বিভাগে ফিরে যান

বারাসাতে স্লগ ওভারে ঝোড়ো ইনিংস তৃণমূলের, কাকলির সমর্থনে প্রচারে একঝাঁক তারকা

May 30, 2024 | < 1 min read

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: আজ শেষ দফার শেষ প্রচার, বারাসত লোকসভা কেন্দ্রে বুধবার রীতিমতো ঝোড়ো প্রচার চালাল তৃণমূল। তৃণমূল প্রার্থী কাকলি ঘোষ দস্তিদারের সমর্থনে প্রচারে এলেন একঝাঁক তারকা। হাবড়ায় তৃণমূলের রোড শো করেন অভিনেত্রী তথা বিদায়ী সাংসদ শতাব্দী রায়, অশোকনগরে গিয়েছিলেন অভিনেতা সোহম চক্রবর্তী, বনি ও কৌশানি। সমর্থনে মধ্যমগ্রামে রোড শো করেন বলিউড অভিনেত্রী মন্দাকিনী। ছিল উপচে পড়া ভিড়।

মধ্যমগ্রামের দিকবেড়িয়ায় বুধবার বিকেলে তৃণমূল প্রার্থীর বাড়ির সামনে থেকে রোড শো করেন মন্দাকিনী। হুডখোলা গাড়িতে ছিলেন প্রার্থী। তাঁর সঙ্গে ছিলেন শিক্ষামন্ত্রী ব্রাত্য বসু ও খাদ্যমন্ত্রী রথীন ঘোষ। ব্রাত্য বলেন, বাংলাজুড়ে সবুজ ঝড় চলছে। প্রধানমন্ত্রী বাংলায় এসে ভিত্তিহীন কথা বলছেন। বিভাজনের রাজনীতি করছেন। গেরুয়া রেমাল মাঝপথেই দিশেহারা।

হাবড়ার দেশবন্ধু পার্ক থেকে শুরু হয় তৃণমূলের বর্ণাঢ্য শোভাযাত্রা। অভিনেত্রী বিদায়ী সাংসদ শতাব্দী রায় ও শ্রীরামপুরের বিদায়ী সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়রা উপস্থিত ছিলেন হাবড়ায়। জয়গাছিতে শেষ হয় রোড শো। অশোকনগরে কাকলি ঘোষ দস্তিদারের সমর্থনে রোড শো করেন একঝাঁক অভিনেতা এবং অভিনেত্রী। অভিনেতা সোহম চক্রবর্তী, বনি ও কৌশানিরা ছিলেন। হরিপুর মাঠ থেকে শুরু হয় মিছিল। ছিলেন বিধায়ক নারায়ণ গোস্বামী। ডঙ্কা, কাঁসর নিয়ে মতুয়ারাও শামিল হয়েছিলেন।

TwitterFacebookWhatsAppEmailShare

#barasat, #tmc, #Dr Kakoli Ghosh Dastidar, #loksabha elections 2024, #West Bengal

আরো দেখুন