দক্ষিণবঙ্গ বিভাগে ফিরে যান

সন্দেশখালিতে বহিরাগতদের দিয়ে ভোট লুটের ছক কষার অভিযোগ BJP-র বিরুদ্ধে?

June 1, 2024 | < 1 min read

সন্দেশখালির আম জনতা মনে করছে, বহিরাগতদের দিয়ে ভোট লুট করাতেই এই ছক কষা হচ্ছে
ছবি সৌজন্যে ndtv.com

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: ভোটের দিন সন্দেশখালিতে গোলমাল বাঁধাতে ভিন রাজ্য থেকে লোক আনার অভিযোগ উঠল বিজেপির বিরুদ্ধে। যাকে কেন্দ্র করে সরগরম ছিল সন্দেশখালির বিভিন্ন এলাকা। সন্দেশখালির আম জনতা মনে করছে, বহিরাগতদের দিয়ে ভোট লুট করাতেই এই ছক কষা হচ্ছে।

সন্দেশখালি স্টিং অপারেশনের ভিডিও প্রকাশ্যে আসতেই ব্যাকফুটে বিজেপি। বিজেপি মণ্ডল সভাপতি গঙ্গাধর কয়ালের বক্তব্য সামনে আসায় বিজেপির পায়ের তলার মাটি আলগা হতে শুরু করে। অভিযোগ উঠছে, বাইরে থেকে লোক ও আগ্নেয়াস্ত্র আমদানি করে ভোটে হাঙ্গামা পাকানোর পরিকল্পনা করেছে বিজেপি। তৃণমূল বিধায়ক সুকুমার মাহাতর অভিযোগ, গণধর্ষণের মিথ্যা অভিযোগকে সামনে রেখে তৃণমূলকে গণ্ডিবদ্ধ করে রাখার চেষ্টা চালাচ্ছে বিজেপি। বহিরাগতদের দিয়ে ভোট লুটের চেষ্টা চলছে।

ত্রিপুরা ও বরাক উপত্যকা থেকে একটি দল হাজির হয়েছে সন্দেশখালি এলাকায়। উত্তরবঙ্গ থেকে এসেছে একটি দল। দ্বীপের বিভিন্ন অংশে এই বাংলাভাষীরা ছড়িয়ে পড়েছে। স্থানীয় বিজেপি নেতা তাঁদের এলাকা চিনতে সাহায্য করছেন। তুষখালি, পাত্রপাড়া, জেলিয়াখালি-সহ আরও কয়েকটি এলাকায় থাকছেন। বহিরাগত এই লোকজনের খোঁজে শুক্রবার সন্ধ্যায় বিভিন্ন জায়গায় তল্লাশি শুরু করেছে কেন্দ্রীয় বাহিনী।

TwitterFacebookWhatsAppEmailShare

#bjp, #Lok Sabha Election 2024, #Sandeshkhali

আরো দেখুন