দেশ বিভাগে ফিরে যান

দিল্লিতে দলের সদর দপ্তরে কংগ্রেস কর্মীরা বলছেন-‘দিদি দেখিয়ে দিলেন’!

June 4, 2024 | < 1 min read

দৃষ্টিভঙ্গি, নিউজডেস্ক: আজ অর্থাৎ মঙ্গলবার সকাল ৮টা থেকে শুরু হয় লোকসভা নির্বাচনের ভোটগণনা। প্রথমে পোস্টাল ব্যালট, তার পর ইভিএম-এ পড়া ভোটের গণনা। রাউন্ড যত এগিয়েছে, এনডিএ জোট বনাম ‘ইন্ডিয়া’র লড়াই তত জোরালো হচ্ছে।

বাংলায় ৪২টি আসনের মধ্যে ৩১টিতে এগিয়ে রয়েছে তৃণমূল। অর্থাৎ এই ট্রেন্ড যদি শেষ পর্যন্ত অব্যাহত থাকে, তাহলে সব এক্সিট পোল মিথ্যা প্রমাণিত হবে। এবং বাংলায় মমতা ম্যাজিকে যে এতটুকুও ভাটা পড়েনি তা স্বীকার করে নিতে বাধ্য হচ্ছেন মমতা বিরোধীরাও।

এদিকে রাজধানী দিল্লিতে হাত শিবিরের সদর দপ্তরে মিডিয়া সেন্টারের পাশেই রয়েছে সমর্থকদের কিয়স্ক। তার কাছেই বড় স্ক্রিনে নানা দৃশ্য, কার্টুন ইত্যাদি ফুটে উঠছিল। সেই সময়ই দেখা যায় ভিক্টোরিয়ার প্রেক্ষাপটে মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবি। সেই মুহূর্তের ফলাফল অনুযায়ী, তৃণমূল কংগ্রেস এগিয়ে ৩২ আসনে। বিজেপি মাত্র দশ। আর সঙ্গে সঙ্গেই উঠল স্লোগান, ‘দিদি দিদি’। গেরুয়া ঝড়কে যে বাংলায় ফের একবার রুখে দিয়েছেন মমতা, তা নিয়ে উচ্ছ্বসিত সেখানে উপস্থিত কং সমর্থকরা। শোনা গেল, ‘দিদি দেখিয়ে দিলেন’, ‘দিদি এবারও বিজেপিকে জবাব দিলেন’ জাতীয় কথাবার্তা। অনেকক্ষণ চলল হাততালিও।

TwitterFacebookWhatsAppEmailShare

#Mamata Banerjee, #Congress, #delhi, #tmc, #Loksabha Election 2024

আরো দেখুন