রাজ্য বিভাগে ফিরে যান

তৃণমূলের নবনির্বাচিত সাংসদদের নিয়ে শনিবার কালীঘাটে বৈঠক করবেন মমতা

June 6, 2024 | < 1 min read

তৃণমূলের নবনির্বাচিত সাংসদদের নিয়ে শনিবার কালীঘাটে বৈঠক করবেন মমতা, ফাইল ছবি

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: দেশের পার্লামেন্টে বাংলা থেকে যাচ্ছেন মোট ২৯ জন তৃণমূল সাংসদ। জয়ী এই ২৯ জন প্রার্থীকে নিয়ে কালীঘাটে বৈঠকে বসবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেখানে থাকবেন দলের সেনাপতি তথা ডায়মন্ড হারবারে জয়ী অভিষেক বন্দ্যোপাধ্যায়ও। তৃণমূল সূত্রে খবর, আগামী শনিবার বিকেলে কালীঘাটে মমতার বাড়িতে এই বৈঠক হবে। জয়ী সকল প্রার্থীকেই ওই বৈঠকে উপস্থিত থাকতে হবে।

গতবার তৃণমূল জিতেছিল ২২টি আসন। এবার ৭টি আসন বৃদ্ধিতে খুশি তৃণমূল শিবির। তবে আরও ৩-৪টি আসনে অনায়াসে জয় আসতে পারত বলে দলের প্রাথমিক রিপোর্টে উঠে এসেছে। পরাজিত হওয়া আসনগুলি নিয়ে তৃণমূলের তরফে পর্যালোচনা বৈঠক করা হবে। জেলা সভাপতির কাছ থেকেও রিপোর্ট নেবেন রাজ্যের শীর্ষ নেতৃত্ব। তবে তার আগে জয়ীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় এবং সাংগঠনিক বৈঠক সেরে ফেলতে চলেছেন তৃণমূল সুপ্রিমো। আগামী শনিবার বৈঠকে জয়ীদের সঙ্গে বিস্তারিত আলোচনা করবেন মমতা।

সংসদে গিয়ে তৃণমূল সাংসদরা বাংলার মানুষ এবং তাদের প্রতি বঞ্চনার কথা যাতে আরও তুলে ধরেন, সেসম্পর্কে তাঁদের অবগত করবেন তৃণমূল সুপ্রিমো। জয়ী তৃণমূল প্রার্থীদের আচরণ, কাজ, এলাকার মানুষের সঙ্গে যোগাযোগ, এলাকার কোন সমস্যাকে অগ্রাধিকার, সংসদীয় এলাকায় সময় দেওয়া সহ নানাবিধ বিষয়ে জয়ী তৃণমূল প্রার্থীদের নির্দেশ দেবেন মমতা। ফলে লোকসভার ফল ঘোষণার পর তৃণমূল নেত্রীর প্রথম বৈঠক অত্যন্ত গুরুত্বপূর্ণ হতে চলেছে।

TwitterFacebookWhatsAppEmailShare

#Mamata Banerjee, #Meeting, #Kalighat, #TMC MPs

আরো দেখুন