রাজ্য বিভাগে ফিরে যান

বাংলাদেশের সংসদ সদস্য খুনের ঘটনায় অন্যতম অভিযুক্ত সিয়াম গ্রেপ্তার কাঠমান্ডুতে

June 7, 2024 | < 1 min read

বাংলাদেশের সংসদ সদস্য খুনের ঘটনায় অন্যতম অভিযুক্ত সিয়াম গ্রেপ্তার কাঠমান্ডুতে

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: বাংলাদেশের সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার খুনের ঘটনায় অন্যতম অভিযুক্ত সিয়ামকে কাঠমান্ডুতে গ্রেপ্তার করেছে নেপাল পুলিশ। এর আগে এই খুনের ঘটনার সঙ্গে যুক্ত থাকার অভিযোগে আরও দু’জনকে গ্রেপ্তার করা হয়েছে। যারা সিআইডির হেফাজতে রয়েছে।

কাঠমান্ডু থেকে সিয়ামকে কলকাতায় আনার তোড়জোড় শুরু করেছে এ রাজ্যের সিআইডি। আজ শুক্রবার সাংবাদিকদের এই তথ্য জানিয়েছেন ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) কমিশনার হাবিবুর রহমান।

বাংলাদেশের সাংসদ আনোয়ারুলের দেহ এখনও খুঁজে পাওয়া যায়নি। তাঁর দেহ খুঁজতে ভারতীয় নৌবাহিনীরও সাহায্য নেওয়া হয়েছে। ভাঙড়ের বাগজোলা খালে আনোয়ারুলের দেহ ফেলে দেওয়া হয়েছে বলে সন্দেহ সিআইডি-র। সেই কারণেই একাধিক বার ওই খালে তল্লাশি অভিযান চালিয়েছেন রাজ্যের গোয়েন্দারা।

এ দিকে, এই খুনের ঘটনার সঙ্গে জড়িত অপরাধীদের খুঁজতে নেপালেও পাড়ি দিয়েছিল সিআইডি-র দল। সেখানকার পুলিশের সঙ্গে যোগাযোগ করে তারা। এই খুনের মামলার অন্যতম অভিযুক্ত, বাংলাদেশি নাগরিক সিয়ামকে পাকড়াও করতেও ভারত-নেপাল সীমান্তের নানা এলাকায় সিআইডি-র বিশেষ তদন্তকারী দল খোঁজখবরও চালিয়েছিল। সিআইডি সূত্রের খবর, এই খুনের মামলার মূল অভিযুক্ত আখতারুজ্জামান ওরফে শাহিনের খোঁজ চলছে।

TwitterFacebookWhatsAppEmailShare

#kathmandu, #Bangladeshi MP, #Bangladesh MP Death, #Nepal, #CID

আরো দেখুন