রাজ্য বিভাগে ফিরে যান

মুখ্যমন্ত্রীর নামে ভুয়ো মেসেজ! লিংকে ক্লিক করলেই হতে পারে বিপদ?

June 8, 2024 | < 1 min read

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: সমাজ মাধ্যমে ছড়িয়ে পড়েছে একটি বার্তা, তাতে বলা হচ্ছে; “মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে সমস্ত পশ্চিমবঙ্গ ব্যবহারকারীদের জন্য ₹239 এর 28 দিনটি রিচার্জ ফ্রি এর জন্য অপেক্ষা করছে। 2024 আরও বেশি সংখ্যক লোক নির্বাচনে TMC ভোট দিতে পারে এবং বারবার TMC সরকার গঠিত হতে পারে। আমিও এ থেকে শিক্ষা নিয়েছি 28 দিনের Recharge হয়ে গেছে, আপনিও এখন নিচের লিঙ্কে ক্লিক করে এটি করতে পারেন। 28 দিনের Free Recharge গ্রহণ করুন (Last Date – 29 Oct. 2024) 👇 westbengalfreerecharge.blogspot.com।”

হোয়াটসঅ্যাপ গ্রুপে গ্ৰুপে ছড়িয়ে পড়েছে এই মেসেজ। অন্যান্য সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মেও একই বার্তা ঘুরছে। এই ভুয়ো বার্তা সম্পর্কে কলকাতা পুলিশ সচেতন করেছে আম জনতাকে।

কলকাতা পুলিশের ডিসিপি সাইবার ক্রাইম সতর্কবার্তায় জানিয়েছেন, “http://westbengalfreerecharge.blogspot.com ওয়েবসাইটের ব্যাপারে সবাই সতর্ক থাকুন। এই ওয়েবসাইট বিনামূল্যে মোবাইল রিচার্জের দাবি করছে। এটা সাইবার প্রতারণা। এই লিঙ্কে কেউ ক্লিক করবেন না। আর্থিক ক্ষতি হতে পারে। সবাই সতর্ক থাকুন। যারা এই ধরনের ভুয়ো বার্তা পাঠাচ্ছে, তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে।”

TwitterFacebookWhatsAppEmailShare

#Whatsapp, #Kolkata Police, #CM Mamata Banerjee, #Fake message, #Free Recharge

আরো দেখুন