রাজ্য বিভাগে ফিরে যান

কামিনী-কাঞ্চন তত্ত্বে অমিত মালব্যকে নিশানা BJP নেতা রাহুল সিনহার ভাইয়ের

June 9, 2024 | 2 min read

অমিত মালব্যকে নিশানা BJP নেতা রাহুল সিনহার ভাইয়ের

দৃষ্টিভঙ্গি, নিউজডেস্ক: বাংলায় জয়ের স্বপ্ন দেখে ফের একবার মুখ থুবড়ে পড়েছে বিজেপি, লোকসভা নির্বাচনে খারাপ ফলাফলের পরই দলের অন্দরে কোন্দল প্রকাশ্যে এসে পড়েছে। দিলীপ ঘোষ তোপ দাগছেন, অন্যদিকে কৃষ্ণনগরের বিজেপি প্রার্থী অমৃতা রায়ও মুখ খুলছেন। রাহুল সিনহার ভাই সোশ্যাল মিডিয়ায় নিশানা করেছেন বিজেপির আইটি সেলের প্রধান অমিত মালব্যকে। তিনি বিজেপি নেতা অমিত মালব্যের বিরুদ্ধে যৌন কেলেঙ্কারির অভিযোগ আনছেন। রাজ্য বিজেপির একাধিক নেতার বিরুদ্ধে তিনি অমিত মালব্যকে সুন্দরী মহিলা যোগান দেওয়ার অভিযোগ আনছেন।

রাহুল সিনহার ভাই শান্তনু সিনহা সমাজ মাধ্যমে লিখছেন- “অমিত মালব্য কি এখনও কলকাতার ফাইভ স্টার হোটেলে অপেক্ষা করছেন কখন বঙ্গ নেতৃত্ব সুন্দরী ললনা সরবরাহ করবে? বঙ্গ নেতৃত্বের মধ্যে কি এখন প্রতিযোগিতা বন্ধ হয়েছে কে কত সুন্দরী সরবরাহ করে সভাপতির পোস্টটা দখল করবে?” তিনি আরও লিখছেন, “অমিত মালব্য বা দিল্লি থেকে পাঠান অবজারভারদের সুন্দরী ললনা সরবরাহ করে সভাপতি সম্পাদকের পোস্টরা দখলের জন্য প্রতিযোগিতা নয়। ওরা কিন্তু আপনাদের আশ্বাসে ও আপনাদের কথা বিশ্বাস করে জীবনে ঝুঁকি নিয়েছিল।”

পরাজয়ের দায় সরাসরি বিজেপির নেতাদের ওপরই চাপিয়ে দিয়েছেন বিজেপির প্রাক্তন রাজ্য সভাপতির ভাই। সংবাদ মাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে তিনি বলেছেন, তৃণমূলস্তরে প্রচার করতে ব্যর্থ হয়েছে বিজেপি। সংখ্যালঘুদের কাছে দল পৌঁছাতে পারেনি। অমিত মালব্য নিজে যা চেয়েছেন সেটাই করেছেন। তিনি দলের নিচু তলার কর্মীদের কথা শোনেননি। বিজেপির দলীয় কার্যালয় মুরলীধর সেন স্ট্রিট থেকে সল্টলেকে সরিয়ে নিয়ে যাওয়ারও প্রতিবাদ জানান তিনি। বলেন, সেখানে সর্বক্ষণ তালা লাগান থাকে। দলের সব নেতা কর্মীরা সেখানে অবাধে যেতে পারেন না।

TwitterFacebookWhatsAppEmailShare

#BJP sex scandal, #Santanu Sinha, #bjp, #Amit Malviya, #Rahul Sinha

আরো দেখুন