খেলা বিভাগে ফিরে যান

রবিবাসরীয় ভারত-পাক মহাযুদ্ধে বাইশ গজে কার পাল্লা ভারী?

June 9, 2024 | < 1 min read

ফাইল চিত্র

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: আয়ারল্যান্ডের বিরুদ্ধে জয়ের মধ্যে দিয়ে চলতি টি-টোয়েন্টি বিশ্বকাপ অভিযান শুরু করেছে ইন্ডিয়া। অন্যদিকে প্রথম ম্যাচে পাকিস্তানকে হারের মুখ দেখতে হয়েছে, প্রথমবার বিশ্বকাপ খেলা আমেরিকার কাছে। এবার ভারত-পাকিস্তান ম্যাচ, ক্রিকেট বিশ্ব যে লড়াই দেখার জন্য মুখিয়ে থাকে।

আজকের ম্যাচে কার পাল্লা ভারী?

এবারের বিশ্বকাপে ভারতকেই অন্যতম ফেভারিট হিসেবে ধরা হচ্ছে। কোহলি, হিটম্যান রোহিত, সূর্যকুমার, ঋষভ পন্থরা আছেন। অভিজ্ঞতার ভাণ্ডার পরিপূর্ণ। একাধিক ম্যাচ উইনার থাকা ভারতের বাড়তি শক্তি। ভারতীয় বোলিংয়ের সম্পদ যশপ্রীত বুমরাহ। নতুন বলে ভয়ংকর সুইং করাতে পারেন তিনি। শিবম দুবে, অক্ষর প্যাটেল, হার্দিক পাণ্ডিয়াদের ব্যাট করার দরকার পড়েনি প্রথম ম্যাচে, মিডিল অর্ডার কেমন পারফর্ম করে সেটাই দেখার।

আমেরিকার কাছে হেরে বাবর আজমদের শুরু করতে হয়েছে অভিযান। মিডল অর্ডারে শাদাব খান ভাল খেলেছেন। মহম্মদ আমির, শাহিন আফ্রিদিদের সামলানো ভারতের জন্য কঠিন হতে পারে। পাক বোলিং বরাবরই ভাল হয়। খোদ পাক অধিনায়কের ব্যাটিং চিন্তার কারণ হয়ে উঠছে, বোলাররা তেমন ফর্মে নেই, হতশ্রী ফিল্ডিং পাকিস্তানের চিন্তার কারণ। মনে করা হচ্ছে, ভারতের পাল্লাই ভারী!

TwitterFacebookWhatsAppEmailShare

#T20 World Cup, #India Vs Pakistan, #T20 World Cup 2024, #Cricket

আরো দেখুন