খেলা বিভাগে ফিরে যান

পাকিস্তানের বিরুদ্ধে ভারতীয় একাদশে কোন কোন বদল আনতে পারেন দ্রাবিড়?

June 9, 2024 | < 1 min read

প্র্যাকটিসে বিরাট কোহলির সঙ্গে রাহুল দ্রাবিড়, ছবি সৌজন্যে: K.R. Deepak / The Hindu

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: আজ হাইভোল্টেজ ভারত-পাক দ্বৈরথ। বিশ্বকাপের অভিযান জয় দিয়ে শুরু করেছে টিম ইন্ডিয়া। তবে বিরাট কোহলিকে ওপেন করতে পাঠানো হলেও তিনি রান পাননি। পাকিস্তান ম্যাচে দলের ওপেনিং সমস্যা মেটাতে হবে দ্রাবিড়কে। সেক্ষেত্রে রোহিতের সঙ্গে ওপেন করতে পারেন যশস্বী জয়সওয়াল।

আয়ারল্যান্ডের বিরুদ্ধে রোহিত শর্মা এবং কোহলির ওপেনিং জুটি ব্যর্থ হয়েছে। বিশ্বকাপে টিম ইন্ডিয়ার প্রথম ম্যাচে ওপেনার হিসেবে বিরাট কোহলি মাত্র ১ রান করেন। আজ বিরাটকে তিন নম্বরে ব্যাট করতে নামাতে পারেন দ্রাবিড়।

রোহিত শর্মার সঙ্গে ওপেন করার জন্য যশস্বী জয়সওয়ালকে দলে নেওয়া হতে পারে। সেক্ষেত্রে একজনকে বসানো হতে পারে। মনে করা হচ্ছে, শিবম দুবেকে বসানো হতে পারে। আয়ারল্যান্ডের বিরুদ্ধে বোলিংয়ের সুযোগ পাননি শিবম দুবে। ব্যাট হাতে ২ বলে রান না করেই অপরাজিত থেকে ফিরে যান তিনি। বাংলাদেশের সঙ্গে প্রস্তুতি ম্যাচেও ফ্লপ হয়েছেন শিবম।

অন্যদিকে, অক্ষর প্যাটেল বা মহম্মদ সিরাজের বদলে কুলদীপ যাদবকে খেলাতে পারেন কোচ দ্রাবিড়। সদ্য শেষ হওয়া আইপিএলে ভাল ফর্মে ছিলেন কুলদীপ। পাকিস্তানের বিরুদ্ধেও তাঁর রেকর্ড অত্যন্ত ভাল। পাক বধে মার্কিন মুলুকের পিচে রোহিতদের বাজি হতেই পারেন কুলদীপ।

TwitterFacebookWhatsAppEmailShare

#Team India, #IND vs PAK, #T20 World Cup, #Rahul Dravid

আরো দেখুন