বিনোদন বিভাগে ফিরে যান

উপচে পড়ছে হটনেস, OTT-তে এই অভিনেত্রীর বোল্ড দৃশ্যে ঘাম ঝরছে নেটিজেনদের, দেখুন ভিডিও

June 12, 2024 | < 1 min read

OTT-তে এই অভিনেত্রীর বোল্ড দৃশ্যে ঘাম ঝরছে নেটিজেনদের

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: বর্তমান প্রজন্মের দর্শকদের কাছে রাজসি বর্মা খুবই পরিচিত। তিনি একাধিক হট, বোল্ড ওয়েব সিরিজে অভিনয় করেছেন। ওটিটি প্ল্যাটফর্মে একাধিক সাহসী দৃশ্যে দেখা গিয়েছে তাঁকে। বাংলা, হিন্দি এবং অন্যান্য আঞ্চলিক ভাষার ওয়েব সিরিজে তাঁর পারফরম্যান্স টেক্কা দেয় বড় বাজেটের সিনেমাকেও। রঙিন পর্দার পাশাপাশি সোশ্যাল মিডিয়ার তিনি সমানভাবে সাহসী।

অ্যাডাল্ট ওয়েব সিরিজের জগতে ব্যাপক জনপ্রিয় রাজসি বর্মা। প্রত্যেকটি ওয়েব সিরিজের প্রায় লাখ লাখ দর্শক। একের পর এক ওয়েব সিরিজে তাঁর বোল্ড দৃশ্যে নেটজনতার নজর কেড়েছেন তিনি।

২০১১ সালে জনপ্রিয় কমেডি সিরিয়াল ‘তারক মেহতা কা উলটা চশমা’ তে ক্যামিও ভূমিকায় অভিনয় করে বিনোদন জগতে পা রাখেন রাজসি। তারপর ধীরে ধীরে অ্যাডাল্ট এন্টারটেইনমেন্ট ইন্ডাস্ট্রিতে জড়িয়ে পড়েন তিনি।

২০১৬’তে ‘বেইমান লাভ’ ও ২০১৮’তে বিক্রম ভট্টের ওয়েব সিরিজের সাহসী দৃশ্যে দেখা গিয়েছে তাঁকে। অভিনেত্রী নিজের অভিনীত ‘পালাঙ্গ তোর ডবল ধামাকা’য় বোল্ডনেসের সমস্ত গন্ডি পার করে গিয়েছিলেন। সম্প্রতি সেই সিরিজেরই বেশ কিছু ঝলক দেখে পাগল নেটজনতা।

এছাড়াও বেশকিছু জনপ্রিয় হিন্দি ধারাবাহিকের পাশাপাশি ‘শিখরসুখ’, ‘বায়োলজি টিচার’ ও ‘বেডিং ডবল ধামাকা’র মতো একাধিক ওয়েব সিরিজে বোল্ড লুকে অভিনয় করেছেন তিনি। ২০১৯-এ ‘চামদসুখ’ ও ‘অক্ষরসুখ’ ছবিতে তাঁর অভিনয় চর্চার বিষয় হয়ে ওঠে। বলে রাখা ভালো, বেশিরভাগ অনুরাগীদের কাছে তিনি ‘সরলা ভাবী’ নামে পরিচিত।

TwitterFacebookWhatsAppEmailShare

#OTT, #Netizens, #Bold scenes, #Rajsi Verma, #Web Series, #Bollywood

আরো দেখুন