রাজ্য বিভাগে ফিরে যান

আরপিএফের ধাক্কায় চলন্ত ট্রেন থেকে পড়ে হকারের মৃত্যু

June 13, 2024 | < 1 min read

আরপিএফের ধাক্কায় চলন্ত ট্রেন থেকে পড়ে হকারের মৃত্যু

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: হকারকে ট্রেন থেকে ঠেলে ফেলে দেওয়ার অভিযোগ উঠল আরপিএফের বিরুদ্ধে। ট্রেন ও প্ল্যাফটফর্মের মাঝে ফাঁকে ঢুকে যান। হাসপাতালে নিয়ে গেলে তাঁর মৃত্যু হয়।

বুধবার কামারকুণ্ডু স্টেশনের কাছে কলকাতা-জম্মু তাওয়াই এক্সপ্রেসে এই ঘটনা ঘটেছে। মৃতের পরিবার এই ঘটনায় আরপিএফের বিরুদ্ধে কামারকুণ্ডু জিআরপি’র কাছে অভিযোগ দায়ের করেছে। একই অভিযোগ তুলেছে তৃণমূলের শ্রমিক সংগঠন আইএনটিটিইউসি। মৃত হকার ওই সংগঠনের সদস্য ছিলেন। ট্রেনে হকারি করা নিয়ে আরপিএফ বনাম হকারদের লাগাতার দ্বন্দ্বের মধ্যে বুধবারের ঘটনাকে ঘিরে তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে।

জিআরপি সূত্রে জানা গিয়েছে, ওই হকারের নাম রাকেশ ঘোষাল (৫১)। তিনি বহু বছর ধরেই দূরপাল্লার ট্রেনে বাদাম বিক্রি করেন। তিনি আদতে বরানগরের বাসিন্দা হলেও বর্তমানে বালিতে জি টি রোডের ধারে থাকতেন। রাকেশবাবুর ছেলে দীপ এবছরই মাধ্যমিক পাশ করেছে। মৃতার স্ত্রী সোনালি ঘোষাল এদিন বলেন, আমার স্বামী রেলের কামরায় ঘুরে ঘুরে বহু বছর ধরে বাদাম বিক্রি করেন। এদিন তিনি ট্রেন থেকে পড়ে গিয়েছেন বলে জানতে পারি। পরে ট্রেনের অনেক যাত্রীই আমাকে জানিয়েছেন, আমার স্বামীকে বাদাম বিক্রির ‘অপরাধে’ আরপিএফ কর্মীরা ধাক্কা দিয়ে ফেলে দিয়েছেন। আমি কামারকুণ্ডু জিআরপি অফিসে অভিযোগ দায়ের করেছি।

TwitterFacebookWhatsAppEmailShare

#train, #Accident, #Hawker, #Kamarkundu Express

আরো দেখুন