দক্ষিণবঙ্গ বিভাগে ফিরে যান

হাওড়া শাখায় টানা ১০ দিন বাতিল ১৬৬ লোকাল, ৬৪ টি এক্সপ্রেস ট্রেন, ভোগান্তির আশঙ্কা যাত্রীদের

June 15, 2024 | < 1 min read

রেলওয়ে ট্র্যাকের কাজ, ওভারহেড মেইনটেনেন্স, সিগন্যালিং সম্পর্কিত কাজের জন্য হাওড়া শাখায় বেশ কিছু ট্রেন বাতিল করা হচ্ছে
রেলওয়ে ট্র্যাকের কাজ, ওভারহেড মেইনটেনেন্স, সিগন্যালিং সম্পর্কিত কাজের জন্য হাওড়া শাখায় বেশ কিছু ট্রেন বাতিল করা হচ্ছে

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: শিয়ালদা শাখায় ১ থেকে ৫ নম্বর প্ল্যাটফর্মে কাজ চলার জন্য বেশ কিছু ট্রেন বাতিল করা হয়েছে। যার কারণে সমস্যায় পড়তে হয়েছে যাত্রীদের। এবার হাওড়া শাখায় বেশ কিছু ট্রেন বাতিল করা হল।

রেলের তরফে জানানো হয়েছে, রেলওয়ে ট্র্যাকের কাজ, ওভারহেড মেইনটেনেন্স, সিগন্যালিং সম্পর্কিত কাজের জন্য হাওড়া শাখায় বেশ কিছু ট্রেন বাতিল করা হচ্ছে। ২২ জুন থেকে ১ জুলাই পর্যন্ত হাওড়া থেকে দক্ষিণ-পূর্ব রেলের শতাধিক লোকাল ও এক্সপ্রেস ট্রেন বাতিল করা হয়েছে। জানা গিয়েছে, আগামী ২২ জুন থেকে দক্ষিণ-পূর্ব রেলের আন্দুল স্টেশনে নন ইন্টারলকিংয়ের কাজ চালু হবে। এর জেরে এই শাখায় ১০ দিন ধরে বাতিল থাকবে শতাধিক লোকাল এবং দূরপাল্লার ট্রেন।

২২ জুন থেকে ১ জুলাই পর্যন্ত দক্ষিণ-পূর্ব রেলের ১৬৬টি লোকাল ট্রেন এবং হাওড়া, শালিমার ও সাঁতরাগাছি থেকে ছাড়া ৩২ জোড়া এক্সপ্রেস ট্রেন বাতিল থাকবে এই নন-ইন্টারলকিংয়ের কাজের জন্য। ফলে মেদিনীপুর, খড়গপুর, পাঁশকুড়া, মেচেদা ও আমতা রুটের নিত্যযাত্রীদের সমস্যায় পড়তে হতে পারে।

জানা গিয়েছে, শতাব্দী এক্সপ্রেস, কাণ্ডারী এক্সপ্রেস, জনশতাব্দী এক্সপ্রেস, তাম্রলিপ্ত এক্সপ্রেস, ইস্পাত এক্সপ্রেস, ধৌলি এক্সপ্রেস, আরণ্যক এক্সপ্রেস, স্টিল এক্সপ্রেস, সমলেশ্বরী এক্সপ্রেস, আজাদ হিন্দ এক্সপ্রেসের মতো ট্রেন বাতিল থাকবে এই আগামী ১০ দিন। এদিকে হাওড়া-পুরী দুরন্ত এক্সপ্রেস, হাওড়া-পুণে দুরন্ত এক্সপ্রেস, নয়া দিল্লি-ভুবনেশ্বর দুরন্ত এক্সপ্রেসের মতো ট্রেনের সময়সূচি বদল করা হয়েছে আন্দুল স্টেশনে নন-ইন্টারলকিংয়ের কাজের জন্যে। এছাড়া বিভিন্ন মেল ও এক্সপ্রেস ট্রেনের যাত্রাপথ পিবর্তন করা হচ্ছে বা গন্তব্য বদল করা হচ্ছে।

TwitterFacebookWhatsAppEmailShare

#Train Cancel, #howrah division

আরো দেখুন