দেশ বিভাগে ফিরে যান

কঙ্গনা রানাউতের চড়কাণ্ড নিয়ে কী বললেন অভিনেত্রী স্বরা ভাস্কর?

June 16, 2024 | < 1 min read

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: কঙ্গনা রানাউতের চড়কাণ্ড নিয়ে উত্তাল গোটা দেশ। এবার সেই বিষয়ে স্বরা ভাস্কর জানিয়েছেন, ঘটনাটি উচিত হয়নি, কিন্তু দেশে এর থেকেও বেশি হিংসামূলক ঘটনা ঘটে। যেকোনও যুক্তিবাদী মানুষ কঙ্গনার ঘটনাকে সমর্থন করবেন না। কঙ্গনার সঙ্গে যা হয়েছে তা নিন্দনীয়। কারও উপরে এভাবে আক্রমণ করা কাম্য নয়। তাঁর মতে, মানুষ বলতে চাইছেন, কঙ্গনার দক্ষিণপন্থী সমর্থকদের এই বিষয়টি নিয়ে মন্তব্য করা উচিত নয়। কারণ নিজেরাই তাঁরা হিংসামূলক ঘটনায় জড়িত থাকেন।

অভিনেত্রী আরও বললেন, কঙ্গনা শুধু মাত্র চড় খেয়েছে। যদিও তা হওয়া উচিত নয়। কিন্তু তাও তো বেঁচে রয়েছেন। ওর চারপাশে এত নিরাপত্তারক্ষী। দেশে এমন অনেক মানুষ ছিলেন, যাঁরা প্রাণ হারিয়েছেন। তিনি বলেন, অনেককে পিটিয়ে হত্যা করা হয়েছে। কাউকে ট্রেনের মধ্যে গুলি করে হত্যা করা হয়েছে। দাঙ্গার মধ্যে নিরাপত্তারক্ষীদের হাতে খুন হয়েছেন মানুষ, এমন নিদর্শনও আছে। যাঁরা এই ধরনের ঘটনা সমর্থন করেছেন , তাঁরা কঙ্গনার ঘটনা নিয়ে শেখাতে আসবেন না!

স্বরা কঙ্গনার বিরুদ্ধেও সরব হন, বলেন, কঙ্গনা হিংসামূলক ঘটনাকে সমর্থন জানাতে নিজের প্ল্যাটফর্ম ব্যবহার করেছে। ওর পুরনো উস্কানিমূলক টুইট দেখলেই বোঝা যায়। এমনকি গণহত্যার ডাক পর্যন্ত দিয়েছে! উইল স্মিথের চড় মারার ঘটনাকে সমর্থন জানিয়েছে। তা হলে এখন কী হল? প্রশ্ন স্বরার। তাঁর অভিযোগ, ওর ঘটনায় যে দোষী, সে শাস্তি পেয়েছে। কিন্তু বিগত দশ বছরে দেশে যাঁদের হত্যা করা হয়েছে, সে’সব ক্ষেত্রে অপরাধীরা অবাধে বিচরণ করছে।

TwitterFacebookWhatsAppEmailShare

#Actress, #Swara Bhasker, #Kangana Ranaut

আরো দেখুন