দেশ বিভাগে ফিরে যান

এক্সিট-পোলকে কেন্দ্র করে স্টক মার্কেটে দুর্নীতি: SEBI অফিসে তৃণমূল, শিবসেনা এনসিপি, দেখুন EXCLUSIVE ছবি, ভিডিও

June 18, 2024 | 2 min read

নিউজ ডেস্ক,দৃষ্টিভঙ্গি: শেয়ার বাজারের দুর্নীতির তদন্তের দাবিতে SEBI-র দ্বারস্থ হয়েছে তৃণমূল। মোদী-শাহের বিরুদ্ধে অভিযোগ এনে আগেই চিঠি লিখেছিলেন তৃণমূলের রাজ্যসভার সাংসদ সাকেত গোখলে। আজ, মঙ্গলবার তৃণমূলের তিন সদস্যের প্রতিনিধি দল সেবি অফিসে যান।

প্রতিনিধি দলে ছিলেন তৃণমূলের লোকসভার মুখ্য সচেতক তথা সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায় এবং রাজ্যসভার দুই সাংসদ সাগরিকা ঘোষ ও সাকেত গোখলে। তার আগে তাঁরা শরদ পাওয়ার বাসভবনে গিয়েছিলেন। শরদ পাওয়ার-সহ এনসিপি (শরদ) নেত্রী সুপ্রিয়া সুলে, শিবসেনা (উদ্ধব) সাংসদ অরবিন্দ সাওয়ন্ত হাজির ছিলেন সেখানে।

তৃণমূল, শিবসেনা(উদ্ধব), এনসিপি(শরদ), তিন দলের সাংসদদের প্রতিনিধি দল আজ সেবি’র সঙ্গে সাক্ষাৎ করে। তার আগে তাঁরা শরদ পাওয়ার ও উদ্ধব ঠাকরের সঙ্গে সাক্ষাৎ করেন।

এক্সিট-পোলকে কেন্দ্র করে স্টক মার্কেটে ত্রিশ লক্ষ কোটি টাকার দুর্নীতির তদন্তের বিষয়ে আর্জি জানান প্রতিনিধি দলের সদস্যরা। প্রায় এক ঘন্টার মিটিং হয় সেবি ও প্রতিনিধি দলের।

তৃণমূল সাংসদ কল্যাণ ব্যানার্জী বলেন, “নির্বাচনের সময়, অমিত শাহ বারবার স্ট) কিনতে বলেছিলেন এবং বলেন ৪ জুনে শেয়ার বাজার চড়বে। এক্সিট পোলগুলি ‘গোদি মিডিয়া’ দ্বারা করা হচ্ছে। আস্থা জাগানোর জন্য আমাদের তদন্ত প্রয়োজন সাধারণ মানুষের মধ্যে…”

TwitterFacebookWhatsAppEmailShare

আরো দেখুন