বিনোদন বিভাগে ফিরে যান

স্পষ্ট ‘বেবি বাম্প’! সেই ছবির ক্যাপশনে কী লিখলেন দীপিকা?

June 19, 2024 | < 1 min read

স্পষ্ট ‘বেবি বাম্প’! সেই ছবির ক্যাপশনে কী লিখলেন দীপিকা?

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: ২০২৪ সালের বলিউডের সবচেয়ে বেশি পারিশ্রমিকের অভিনেত্রী হলেন দীপিকা পাড়ুকোন। বলিউডের তাবড় অভিনেত্রীকে পিছনে ফেলে দিলেন তিনি। এই মুহূর্তে সন্তানের পৃথিবীর আলো দেখার স্বপ্নে ভাসছেন দীপিকা। আর তার মাঝেই দিলেন দারুণ সুখবর।

বুধবার নিজের ইনস্টাগ্রামে কিছু সাদাকালো ছবি ও বার্তা শেয়ার করেছেন বলিউড তারকা এবং প্রযোজক দীপিকা পাড়ুকোন। সেই পোস্টের বাংলা তর্জমা করলে খানিক দাঁড়ায়, “ঠিক আছে, যথেষ্ট। এখন আমি ক্ষুধার্ত।”

দীপিকার সেই পোস্টের ছবিতে স্পষ্ট দেখা যাচ্ছে ক্রমবর্ধমান বেবি বাম্প। জানা গিয়েছে, মুম্বইতে কালকি 2898 AD ইভেন্টের আগে তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে ছবিগুলি শেয়ার করেছেন বলিউডের মস্তানি।

২০১৫ সালে রণবীরের সঙ্গে আংটি বদল করেন দীপিকা। ২০১৮ সালের নভেম্বরে ইতালির লেক কোমোয় জমে বিয়ের আসর । দীপিকা-রণবীর ফেব্রুয়ারিতে ঘোষণা করেছিলেন যে তারা একটি সন্তানের প্রত্যাশা করছেন। পোস্টটিতে লেখা ছিল, “সেপ্টেম্বর ২০২৪।”

দীপিকা বিয়ের প্রায় ৬ বছরের মাথায় সন্তানের মা হতে চলেছেন দীপিকা। তাঁকে শেষ দেখা গিয়েছিল সিদ্ধার্থ আনন্দের ফাইটার সিনেমায়।

২৭শে জুন মুক্তির অপেক্ষায় দীপিকা পাড়ুকোন অভিনীত, নাগ অশ্বিন পরিচালিত সাই-ফাই ফিল্ম কল্কি ২৮৯৮ এডি। দীপিকা ছাড়াও এই ছবিতে অভিনয় করেছেন অমিতাভ বচ্চন, কমল হাসান, প্রভাস, দিশা পাটানি প্রমুখ।

এছাড়াও দীপিকাকে অমিতাভ বচ্চনের সাথে দেখা যাবে ফিল্মটি অ্যান হ্যাথওয়ে এবং একই নামের রবার্ট ডি নিরো-অভিনীত চলচ্চিত্রের অফিসিয়াল রিমেকে।

TwitterFacebookWhatsAppEmailShare

#Deepika Padukone, #photos, #Bollywood, #pregnant, #baby bump

আরো দেখুন