রাজ্য বিভাগে ফিরে যান

মুখ্যমন্ত্রীর শরণাপন্ন হতেও দ্বিধা নেই, সৌমিত্র খাঁ কি তৃণমূলের পথে?

June 19, 2024 | < 1 min read

সৌমিত্র খাঁ কি তৃণমূলের পথে?

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: সৌমিত্র খাঁ কি দল বদলের পথে? দীর্ঘদিন ধরেই বিজেপির রাজ্য নেতৃত্বের সঙ্গে মনোমালিন্য বিষ্ণুপুরের সাংসদের। কিন্তু এবার মুখ্যমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করার কথা জনসমক্ষে ঘোষণা করলেন তিনি। লোকসভা ভোটের ফলপ্রকাশের পরেই প্রতিপক্ষ প্রাক্তন স্ত্রী এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নামে প্রশংসা ঝরে পড়েছিল বিষ্ণুপুরের জয়ী সাংসদ সৌমিত্রর গলায়। আত্ম-সমালোচনার সুর ছিল তাঁর গলায়। সৌমিত্রর সাফ কথা, দিল্লির বিজেপি নেতৃত্ব অনেক সুযোগ দিয়েছেন কিন্তু তারা কোনও সুযোগই কাজে লাগাতে পারেননি বঙ্গ বিজেপির ক্ষমতাসীন শিবিরের নেতারা।

কখনও দিলীপ কখনও জগন্নাথ সরকার, আবার কখনও সৌমিত্র, লকেটরা, একের পর এক তোপ দাগছেন বঙ্গের গেরুয়া নেতাদের প্রতি। অনেকের নিশানাতেই আছেন শুভেন্দু। সৌমিত্র ভোটের আগে থেকেই সুর চড়াচ্ছিলেন, এবার আরও বাড়ালেন ঝাঁঝ। তবে এবার সবকিছুকে ছাপিয়ে সৌমিত্রর ঘোষণা, প্রয়োজনে তিনি মুখ্যমন্ত্রীকে চিঠি লেখা বা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করতেও পিছপা হবেন না। বিষ্ণুপুরের উন্নতির জন্য তাঁকে যদি মমতা বন্দ্যোপাধ্যায়ের শরণাপন্ন হতে হয় তাহলে তিনি তাতেও দ্বিধাবোধ করবেন না।

সৌমিত্র তৃণমূলে থাকাকালীন বিষ্ণুপুরে মমতার অন্যতম ভরসার লোক ছিলেন। আসন্ন চার বিধানসভা কেন্দ্রের উপ নির্বাচনে তারকা প্রচারকদের লিস্ট ঘোষণা করেছে বিজেপি। সেখানে বিষ্ণুপুরের জয়ী সাংসদের নাম নেই। জল্পনা তুঙ্গে উঠেছে। তৃণমূল নেতার পা ধরে প্রণাম করা, আবার মমতার স্তুতি! এবার কি তিনি জোড়াফুলের পথে।

TwitterFacebookWhatsAppEmailShare

#tmc, #Saumitra Khan, #Bishnupur, #bjp

আরো দেখুন