রাজ্য বিভাগে ফিরে যান

বাইরে থেকে বড়মা বীণাপাণি দেবীর ঘরে প্রণাম জানিয়ে মনোনয়ন পেশ তৃণমূল প্রার্থী মধুপর্ণার

June 20, 2024 | < 1 min read

মনোনয়ন পেশ তৃণমূল প্রার্থী মধুপর্ণার

নিউজ ডেস্ক,দৃষ্টিভঙ্গি: বাগদা বিধানসভা উপ নির্বাচনের তৃণমূল কংগ্রেস প্রার্থী মধুপর্ণা ঠাকুর বুধবার মনোনয়ন জমা দেন। বুধাবার সকালে বাড়ি থেকে বেরনোর আগে ঠাকুমা প্রয়াত বীণাপাণি দেবীকে শ্রদ্ধা জানান তিনি। ঠাকুমার ঘর তালা বন্ধ থাকায় বাইরে থেকেই প্রণাম জানিয়ে বনগাঁ মহকুমা শাসকের অফিসে মনোনয়ন জমা দেন তিনি।

বড়মা বীণাপাণি দেবীর পাশের ঘরে, তাঁর পুত্রবধূ ও নাতনি অর্থাৎ তৃণমূলের রাজ্যসভার সাংসদ মমতা ঠাকুর ও তাঁর মেয়ে মধুপর্ণা থাকতেন। চলতি বছর বারুণী মেলা চলাকালীন তালা ভেঙে সেই ঘরের দখল নেন বনগাঁর বিজেপি সাংসদ শান্তনু ঠাকুর। অভিযোগ, দলবল নিয়ে মমতা ঠাকুর ও তাঁর মেয়েকে ঘর থেকে বের করে দেন বিজেপি সাংসদ। মমতা ঠাকুর বলেন, চোখে জল নিয়ে বাইরে থেকে শাশুড়িকে প্রণাম করে তিনি রাজ্যসভায় শপথ নিতে গিয়েছিলেন। তাঁর মেয়ে একইভাবে ঠাকুমাকে প্রণাম করে মনোনয়ন দিতে গেলেন। ওঁর পা ছুঁতে পারলেন না, এটা খুবই বেদনার বলেও জানান তিনি।

প্রথমে বনগাঁর দলীয় কার্যালয়ে যান তৃণমূল প্রার্থী। তারপর মিছিল করে মহকুমা শাসকের অফিসে আসেন, প্রার্থীর সঙ্গে উপস্থিত ছিলেন উত্তর ২৪ পরগনা জেলা পরিষদের সভাধিপতি নারায়ণ গোস্বামী, বনগাঁ সাংগঠনিক জেলা তৃণমূল সভাপতি বিশ্বজিৎ দাস, বাগদার দুই ব্লক সভাপতি পরিতোষ সাহা ও অঘোর হালদার-সহ অন্যান্যরা। ছিলেন তাঁর মা। মনোনয়ন জমা দিয়ে মধুপর্ণা বলেন, বাগদা কেন্দ্রে জয় নিশ্চিত। মানুষ মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়নের পক্ষেই রায় দেবেন। উপ নির্বাচন ঘোষিত হওয়ার পর মতুয়াদের মধ্যে থেকে কাউকে তৃণমূল প্রার্থী চেয়ে বাগদায় সভা হয়। দাবি মেনে ঠাকুরবাড়ির সদস্যাকেই প্রার্থী করে তৃণমূল।

TwitterFacebookWhatsAppEmailShare

#tmc, #By Election, #bagda, #Madhuparna Thakur, #West Bengal

আরো দেখুন