বিনোদন বিভাগে ফিরে যান

অপেক্ষার অবসান! আসছে ফারহান আখতারের ‘জিন্দেগি না মিলেগি দোবারা ২’

June 22, 2024 | 2 min read

ফারহান আখতারের ‘জিন্দেগি না মিলেগি দোবারা ২

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: অপেক্ষার অবসান ঘটিয়ে খুব শীঘ্রই দেখা যাবে ‘জিন্দেগি না মিলেগি দুবারা ২’ সিনেমা! এমনটাই আভাস দিলেন পরিচালক ফারহান আখতার।

জিন্দেগি না মিলেগি দোবারা

ফারহান আখতার এবং হৃতিক রোশনের জুটি দীর্ঘ পথ পাড়ি দিয়েছে। এই জুটি বারবার হিট ছবি উপহার দিয়েছেন। ‘জিন্দেগি না মিলেগি দোবারা’ ছবির প্রধান চরিত্রে অভিনয়ে ছিলেন ঋতিক রোশান, ফারহান আখতার, অভয় দেওয়াল। বক্স অফিসে ভালো সাড়া ফেলেছিল এই সিনেমা।

জিন্দেগি না মিলেগি দোবারা

ফারহান জানান, ‘লক্ষ্য ছবির মধ্যে দিয়ে হৃতিকের সঙ্গে আমার বন্ধুত্ব শুরু হয়। সেই বন্ধুত্ব থেকেই জন্ম নেয় জিন্দেগি না মিলেগি দোবারা। আমরা সেই বন্ধুত্বকে আবার ফেরাতে চাই। তাই ইতিমধ্য়েই জিন্দেগি না মিলেগি দোবারা ২ নিয়ে আসব। আলোচনা চলছে। গল্প খোঁজা হচ্ছে। তবে নতুন কাস্টের সঙ্গেই এই ছবি তৈরি করতে হবে। সেরকমই প্ল্যান রয়েছে।‘

জিন্দেগি না মিলেগি দোবারা

তিনি আরও জানান, বন্ধুত্ব, রোড ট্রিপ নিয়ে তৈরি ZNMD 2 তাঁর একটি প্রিয় চলচ্চিত্র। তাই তিনি চান এই ছবির সিক্যুয়েলটি ঘটুক। দর্শকরা প্রায়ই ছবিটির দ্বিতীয় পর্ব সম্পর্কে তাঁকে জিজ্ঞাসা করেন। তাঁর আশা এবার সেই সিক্যুয়েলের জন্য নতুন কিছু নিয়ে আসবেন। অবশেষে পরিচালক জানান, খুব শীঘ্রই ‘জিন্দেগি না মিলেগি দোবারা ২’ ছবির শ্যুটিং শুরু হতে চলেছে।

TwitterFacebookWhatsAppEmailShare

#Farhan Akhtar, #Hindi Movies, #Zindagi Na Milegi Dobara 2, #Bollywood

আরো দেখুন