বিনোদন বিভাগে ফিরে যান

সোনাক্ষী বিয়েতে কেন সাদা শাড়ি পরলেন? কারণ জানলে অবাক হবেন

June 24, 2024 | 3 min read

সোনাক্ষী বিয়েতে কেন সাদা শাড়ি পরলেন?

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: এখন তাঁরা স্বামী-স্ত্রী। রবিবার বিশেষ বিবাহ আইন অনুযায়ী ‘দাবাং গার্ল’ সোনাক্ষী সিনহা ও জহির ইকবাল বিয়ে করেছেন। গতকাল সন্ধ্যায় অভিনেত্রী নিজে তাঁর ইনস্টাগ্রামের পাতায় বিয়ের কিছু মুহূর্তের ছবি পোস্ট করেছেন। এসব ছবিতে দেখা গেছে, সোনাক্ষীর পরনে সাদা শাড়ি ও হীরা-মুক্তখচিত অলংকার। জানা গেছে, এই বিশেষ দিনের জন্য তিনি ৪৪ বছরের পুরোনো শাড়ি আর অলংকারে বেছে নিয়েছিলেন। এই শাড়ি ও অলংকারের সঙ্গে সোনাক্ষীর বিশেষ যোগও ফাঁস হয়েছে।

বিয়ের দিন বলিউড তারকাদের পরনে সাধারণত নামী ডিজাইনারের দামি পোশাক দেখা যায়। কিন্তু এ ক্ষেত্রে অন্য পথে হেঁটেছেন সোনাক্ষী। বিয়ের দিন পুরোনো সাদা শাড়ি, সাবেকি অলংকার ও খোঁপায় সাদা ফুল গুঁজে স্নিগ্ধতা ছড়িয়েছিলেন শত্রুঘ্ন কন্যা। সোনাক্ষীর পোশাকের সঙ্গে মিলিয়ে সাদা পাঞ্জাবি-পাজামা পরেছিলেন জহির। সোনাক্ষীর এই শাড়ি সবার নজর কেড়েছে। তবে তাঁর এই শাড়ির পেছনে এক ইতিহাস লুকিয়ে আছে।

শাড়িটি সোনাক্ষীর মা পুনম সিনহার। ৪৪ বছর আগে পুনম নিজের বিয়ের দিন সাদা শাড়িটি পরেছিলেন। এমনকি সোনাক্ষী নিজের বিয়ের দিন মায়ের বিয়ের অলংকারে বেছে নিয়েছিলেন। তবে বিয়ের পর রাতে রিসেপশন পার্টিতে সোনাক্ষীকে লাল সিল্কের শাড়ি, তার সঙ্গে মানানসই অলংকার এবং সিঁথিতে সিঁদুর পরে দেখা গিয়েছিল।

সলমন খান
কাজল
সায়রা বানু ও রেখা
অনিল কাপুর ও চানকি পান্ডে

সোনাক্ষী-জহিরের বিয়ের রিসেপশন পার্টি ঝলমলিয়ে উঠেছিল বিটাউন তারকাদের সমাগমে। মুম্বাইয়ের দাদারে শিল্পা শেঠির বাস্টিন রেস্তোরাঁয় আয়োজিত এই ঝলমলে পার্টিতে সালমান খান, অনিল কাপুর, রেখা, টাবু, কাজল, অদিতি রাও হায়দারি, সিদ্ধার্থ, শারমিন সেহগল, আরবাজ খান, সানজিদা শেখসহ আরও অনেকেই উপস্থিত ছিলেন।

তাবু এবং হুমা কুরেশি
অদিতি রাও হায়দার ও সিদ্ধার্থ
শত্রুঘ্ন সিনহা ও পুনম সিনহা

রিসেপশনে অতিথি আপ্যায়ণে দেখা গেল মা-বাবা পুনম ও শত্রুঘ্ন সিনহাকে। প্রবীণ অভিনেতা তথা তৃণমূল সাংসদের পরনে নীল ধুতি-পাঞ্জাবিতে। মা পুনম সাজেন বেইজ রঙের লং ড্রেসে। ৭০ হাজার টাকার শাড়ি পরে জাহির-সোনাক্ষীর রিসেপশনের রেড কার্পেট গরম করলেন কাজল। নবদম্পতির সঙ্গে নাচতেও দেখা যায় তাঁকে। গভীর রাতে রিসেপশনে ঢুঁ মারলেন সোনাক্ষীর বন্ধু সলমন খান। তাঁর দাবাং এন্ট্রি বর্তমানে নেটপাড়ায় ভাইরাল। পরনে কালো টাক্সিডো স্যুট। জাহির-সোনাক্ষীর তারকাখচিত রিসেপশনে গোলাপি শারারা স্যুটে তাব্বু। বন্ধু সহকর্মী অনিল কাপুরকে দেখেই জড়িয়ে ধরলেন অভিনেত্রী। বন্ধু হুমা কুরেশি বিকেলে আইনি বিয়েতে উপস্থিত থাকার পর রিসেপশনের রেড কার্পেটেও নজর কাড়লেন।

এভারগ্রিন রেখাকে দেখা গেল ঘিয়ে রঙের কাঞ্জিভরম শাড়িতে। তবে টক অফ দ্য টাউন তাঁর শাড়ি পরার স্টাইল। সোনাক্ষীর রিসেপশনে চোখধাঁধানো রেখার সাজে মন্ত্রমুগ্ধ সকলে। কে বলবে বয়স সত্তর ছুঁইছুঁই? নবদম্পতিকে আশীর্বাদ জানাতে এলেন প্রবীণ অভিনেত্রী সায়রাবানুও। ‘ফরিদন’কে শুভেচ্ছা জানাতে এসে ‘হীরামাণ্ডি’ পরিচালক সঞ্জয় লীলা বনশালির পাশাপাশি নজর কাড়লেন ফরদীন খানও। কালো স্যুটে ধোপদুরস্ত ‘মহম্মদ ওয়ালি’। মা থেকে মাথা পর্যন্ত বেগুনি পোশাকে সঞ্জিদা শেখ। সস্ত্রীক দেখা গেল গুলশন দেভাইভাকে। রেড কার্পেটে দেখা গেল অনিল কাপুর এবং চাঙ্কি পাণ্ডের ‘ইয়ারানা’। একসঙ্গেই পোজ দিলেন ক্যামেরারর জন্য।

TwitterFacebookWhatsAppEmailShare

#marriage, #sonakshi sinha, #Zaheer Iqbal, #Special marriage act, #Costume, #Married Life

আরো দেখুন