দেশ বিভাগে ফিরে যান

দিল্লি বিমানবন্দর দুর্ঘটনার পরে পরিকাঠামো ভেঙে পড়ার ঘটনাগুলির তালিকা করল বিরোধীরা

June 28, 2024 | 2 min read

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: বিরোধী দলগুলি প্রধানমন্ত্রী মোদীর চালু করা পরিকাঠামো প্রকল্পগুলির পতনের ঘটনা উল্লেখ করে বিজেপি নেতৃত্বাধীন কেন্দ্রীয় সরকারকে দায়ী করেছে। বিরোধীরা বিজেপিকে চেপে ধরার জন্য পরিকাঠামো ঘটনার তালিকায় করেছে।

শুক্রবার রাজধানী দিল্লিতে ভোরবেলা বৃষ্টির মধ্যে দিল্লি বিমানবন্দরের টার্মিনাল 1-এ ছাদের একটি অংশ ধসে পড়ার পরে, বিরোধী দলগুলি ভারতীয় জনতা পার্টির নেতৃত্বাধীন কেন্দ্রীয় সরকারকে আক্রমণ করে এবং ধসের ঘটনাগুলি তালিকাভুক্ত করে। বিভিন্ন পরিকাঠামো প্রকল্প যা সম্প্রতি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি চালু করেছেন।

কংগ্রেস, আম আদমি পার্টি এবং তৃণমূল কংগ্রেস জবলপুর বিমানবন্দরের ছাদ ধসে পড়া, রাম মন্দিরে ফুটো, প্রগতি ময়দান টানেল এবং মরবি ব্রিজ ভেঙে পড়ার মতো ঘটনা নিয়ে কেন্দ্রকে কোণঠাসা করেছে৷ সরকারকে তার পরিকাঠামোগত প্রকল্প নিয়ে নিন্দা জানিয়ে বিরোধী দলগুলি বলেছে যে যে রাজ্যগুলিতে বিজেপি সরকার রয়েছে সেখানে দুর্নীতি রয়েছে।

কংগ্রেস সভাপতি মল্লিকার্জুন খড়গে এনডিএ সরকারকে তার বন্দুক প্রশিক্ষণ দিয়ে বলেছেন যে দুর্নীতি এবং অপরাধমূলক অবহেলা “মোদি সরকারের বিগত ১০ বছরে তাসের ঘরের মতো পড়ে যাওয়া অপ্রতুল পরিকাঠামোর” পতনের জন্য দায়ী। “এই সমস্ত মিথ্যা সাহসিকতা এবং বক্তৃতা শুধুমাত্র নির্বাচনের আগে দ্রুত ফিতা কাটার অনুষ্ঠানে লিপ্ত হওয়ার জন্য সংরক্ষিত ছিল!”, X-এ একটি পোস্টে খড়গে বলেছেন।

প্রধানমন্ত্রী মোদীর নেতৃত্বাধীন কেন্দ্রীয় সরকারকে আক্রমণ করে AAP বলেছিল, “আপনি বলেছিলেন যে আপনি খাবেন না অন্যকে খেতে দেবেন না” কিন্তু আজ, আপনার এবং আপনার মন্ত্রীদের খাদ্যাভ্যাসের কারণে, নিরীহ মানুষ তাদের হারিয়ে দুর্নীতির মূল্য দিতে হচ্ছে। জীবন।”

এক্স-এর অন্য একটি পোস্টে AAP বলেছে, “যেখানেই বিজেপি, সেখানেই দুর্নীতি”।

২০২৪ সালের জানুয়ারিতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি রাম মন্দির উদ্বোধন করেছিলেন। তিনি ২০২৪ সালের মার্চ মাসে জবলপুর বিমানবন্দর উদ্বোধন করেছিলেন।

“প্রধানমন্ত্রী মোদীর ‘গ্যারান্টি’-এর একটি ঝলক: তার মিথ্যার নিচে ভেঙে পড়া,” TMC একটি সোশ্যাল মিডিয়া পোস্টে বলেছে৷ “দিল্লি বিমানবন্দরের T1-এর ছাদ ধসে পড়েছে, ….. যেটা মোদি তাড়াহুড়ো করে মার্চে “উদ্বোধন” করেছিলেন, তার অসমাপ্ত অবস্থা সত্ত্বেও, শুধুমাত্র নির্বাচনী অপটিক্সের জন্য,” TMC তার X হ্যান্ডেল পোস্টে বলেছে।

বেসামরিক বিমান পরিবহন মন্ত্রী কে রামমোহন নাইডু ঘোষণা করেছেন যে ছাদ ধসের ঘটনায় তদন্তের নির্দেশ দেওয়া হয়েছে যাতে একজন মারা যায় এবং ছয়জন আহত হয়।

TwitterFacebookWhatsAppEmailShare

#bjp, #NDA, #infrastructure, #Delhi Airport, #INDIA alliance, #opposition

আরো দেখুন