রাজ্য বিভাগে ফিরে যান

গ্রেপ্তার চোপড়ায় সালিশি বর্বরতায় অভিযুক্ত জেসিবি

July 1, 2024 | < 1 min read

যুগলকে বেধড়ক মারধর, গ্রেপ্তার অভিযুক্ত তৃণমূলকর্মী

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: চোপড়ায় যুগলকে রাস্তায় ফেলে পেটানোর অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে এলাকার তৃণমূল নেতা তাজম্মুল ওরফে জেসিবিকে। রবিবার সন্ধ্যায় তাঁকে গ্রেপ্তার করে ইসলামপুর থানায় নিয়ে যাওয়া হয়েছে বলে জানা গিয়েছে।

রবিবার দুপুরেই তৃণমূলের চোপড়ার নেতার একটি ভিডিয়ো প্রকাশ্যে আসে। সেই ভিডিয়োয় দেখা যায় এক তরুণীকে রাস্তার মধ্যে ফেলে এক ছড়া কঞ্চি দিয়ে বেধড়ক মারছেন জেসিবি। মাঝে মাঝে চলছে লাথিও। মার খেতে খেতে গুটিয়ে যাওয়া মেয়েটিকে চুলের মুঠি ধরে টেনে হিঁচড়ে ধাক্কা দিয়ে ফেলা হচ্ছে মাটিতে। তার পরে আবার শুরু হচ্ছে মার। একইসঙ্গে এক তরুণকেও একই ভাবে মারতে দেখা যায় তাঁকে (ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি দৃষ্টিভঙ্গি)। তবে ওই ভিডিয়ো সামনে আসতেই পরই শুরু হয়েছিল বিতর্ক।

ঘটনার প্রসঙ্গে তৃণমূলের জেলা সভাপতি কানাইয়ালাল আগরওয়াল জানান, অবিলম্বে ব্যবস্থা নিতে পুলিস, প্রশাসনকে ফোন করে বলেছিলাম। অপরাধ যেই করুক না কেন, আইন মেনে তার বিরুদ্ধে ঠিক ব্যবস্থা নেওয়া হবে।

লক্ষ্মীপুর পঞ্চায়েতের দীঘলগাঁওয়ে এই ঘটনা নিয়ে হৈচৈ শুরু হতেই স্বতঃপ্রণোদিত মামলা দায়ের করে তদন্ত শুরু করেছে পুলিস। এ প্রসঙ্গে ইসলামপুর পুলিস জেলার এসপি জবি থমাস জানান, তাঁরা ভিডিওটি দেখেছেন। তার ভিত্তিতে স্বতঃপ্রণোদিত মামলা দায়ের করা হয়েছে। যারা মারধরকান্ডে অভিযুক্ত তাদের চিহ্নিত করে শুরু হয়েছে তল্লাশি। ইতিমধ্যেই এক অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে।

চোপড়া কাণ্ডে সোমবার ইসলামপুর মহকুমা আদালত অভিযুক্ত তাজিমুল ইসলাম ওরফে জেসিবি’কে ৫ দিনের পুলিস হেফাজতের নির্দেশ দিয়েছে।

TwitterFacebookWhatsAppEmailShare

#West Bengal, #Chopra, #tajmul

আরো দেখুন